চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

শনি ও মঙ্গলবার চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না

অনলাইন ডেস্ক

২৪ মার্চ, ২০২৩ | ৮:২৪ অপরাহ্ণ

শনি ও মঙ্গলবার চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ২৫ ও ২৮ মার্চ ২০২৩ নিম্নোক্ত স্থান ও সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে শুক্রবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের ফৌজদারহাট, কালুরঘাট, আগ্রাবাদ, ষোলশহর, খুলশী ও বাড়বকুণ্ডের আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

 

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
২৫ মার্চ ২০২৩ (শনিবার)
সকাল ৭টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ- ষোলশহর এর আওতাধীন মুরাদপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভির মুরাদ-০৩ নং ফিডার এর আওতায় সামার হিল, খ্রিস্টান কবরস্থান, পিলখানা, ফরেস্ট গেট, ০১ নং রেল গেট, মুরাদপুর, মোহাম্মদপুর, এশিয়ান হা/সো. নিউ চান্দগাঁও, হা/সো, শুলকবহর, বহদ্দারহাট ও সংলগ্ন এলাকাসমূহ।

 

সকাল ৭টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-কালুরঘাট এর আওতাধীন ৩৩/১১ কেভি মুরাদপুর উপকেন্দ্রের ১১ কেভির মুরাদপুর, ০৪ নং ফিডার এর আওতায় মোহাম্মদপুর, খতিবের হাট, কালার পোল, সিদ্দিক মার্কেট, নাজির পাড়া, শ্যামলী আ/এ, সিটি ভিউ, সুন্নিয়া মাদ্রাসা সংলগ্ন, সুন্নিয়া মহিলা মাদ্রাসা, দাম্মা পুকুর পাড়, লিভার সোসাইটি হক মার্কেট, ইসমাইল কলোনি সংলগ্ন এলাকা এবং এর আশপাশ এলাকা।

 

সকাল ৭টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-আগ্রাবাদ এর আওতাধীন আগ্রাবাদ মাদারবাডড়ি ৩৩ কেভি সার্কিট, আগ্রাবাদ বাংলাবাজার ৩৩ কেভি সার্কিট, ১১ কেভির এইচ-০২ (আংশিক), এইচ-০৬, এইচ-০৯, এইচ-১৩, এইচ-১৫ এবং বিদ্যুৎ ভবন এক্সপ্রেস নং ফিডার এর আওতায় বারিক বিল্ডিং এর মোড় হতে চৌমুহনী মোড় পর্যন্ত। শেখ মুজিব রোডের পূর্ব পাশ), মগ পুকুর পাড়, দামুয়া পুকুর পাড়, নজিরভান্ডার লেইন, পাঠানটুলী, গায়েবী মসজিদ, কাপুরিয়া পাড়া, বাংলাদেশ বেতার। (রেডিও স্টেশন) বিদ্যুৎ ভবন, আশপাশ এলাকা, হোটেল আগ্রাবাদ, হোস্টেল সেন্টমার্টিন, আকতারুজ্জামান সেন্টার, আগ্রাবাদ বাণিজ্যিক এলাকা, কমার্স কলেজ রোড, মোগলটুলি, নিমতলা, মনসুর মার্কেট।

 

সকাল ৮টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-ফৌজদারহাট এর আওতাধীন বাড়বকুন্ড ১১ কেভির ০৭ নং ফিডার সম্বলিত সোর্স লাইন এবং ১১ কেভি পল্লী বিদ্যুৎ সমিতি (পবিস) এর ০৫ নং ফিডার সম্বলিত সোর্স লাইন এর আওতায় বাড়বকুন্ড ১১ কেভির ০৭ নং ফিডার সম্বলিত সোর্স লাইন এবং ১১ কেভি পল্লী বিদ্যুৎ সমিতি (পবিস) এর ০৫ নং ফিডার সম্বলিত সোর্স লাইন এর আওতাধীন সমগ্র এলাকা।

 

সকাল ৭টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-খুলশী এর আওতাধীন জালালাবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের জালালাবাদ-০৪ নং ফিডার (আংশিক) এবং মুরাদপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভির মুরাদপুর-০৯ নং ফিডার এর আওতায় ০২ নং গেইট হইতে শিক্ষাঅফিস ও তৎসংলগ্ন এলাকা এবং মুরাদপুর মোড়, শ্যামলী আইডিয়াল পলিটেকনিক ইন্সটিটিউট, মুরাদপুর সিডিএ এভিনিউ রোড, ডেকোরেশন গলি, মির্জাপুল, ইক্যুইটি ভিলেজ, সুগন্ধা আ/এ, নাসিরাবাদ হা/ সো ০১ নং রোড, পুলিশ কমিশনার এর বাসভবন এবং তৎসংলগ্ন এলাকাসমূহে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

 

সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-বাড়বকুন্ড এর আওতাধীন বার আউলিয়া-বাড়বকুন্ড ৩৩ কেভি সার্কিট-০২। [বি.দ্র. বাড়বকুন্ড উপকেন্দ্রের সকল গ্রাহকের বিদ্যুৎ সরবরাহ ৩৩ কেভি সার্কিট-০১ এর মাধ্যমে চালু থাকবে।

 

সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-বাড়বকুন্ড এর আওতাধীন ৩৩ কেভি কেমিক্যাল ফিডার। [বি.দ্র.-বিবিবি বাড়বকুন্ড দপ্তরের আওতাধীন পিএইচপি স্টিল কমপ্লেক্স লিঃ এবং রয়েল সিমেন্ট লিঃ এ বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।]

 

সকাল ৮টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-বাড়বকুন্ড এর আওতাধীন ১১ কেভি বার আউলিয়া এফ-০৪ এবং এফ-১৪ নং ফিডার এর আওতায় বিবিবি ফৌজদারহাট দপ্তরের অধীন সংশ্লিষ্ট ফিডারের কিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

 

২৮ মার্চ ২০২৩ (মঙ্গলবার)
সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-বাড়বকুন্ড এর আওতাধীন বার আউলিয়া-বাড়বকুন্ড ৩৩ কেভি সার্কিট-০২ । [বি.দ্র. বাড়বকুন্ড উপকেন্দ্রের সকল গ্রাহকের বিদ্যুৎ সরবরাহ ৩৩ কেভি সার্কিট-০১ এর মাধ্যমে চালু থাকবে।

 

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

 

পূর্বকোণ/সাফা/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট