চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সাবেক স্ত্রীর আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

২৩ মার্চ, ২০২৩ | ১১:৩৭ পূর্বাহ্ণ

সাবেক স্ত্রীর ব্যক্তিগত ও আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে মো. আরাফাত হোসাইন রাউফি (২৩) নামে একজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭।

 

বুধবার (২২ মার্চ) রাত সাড়ে ৮টায় নগরীর খুলশী থানার লালখান বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার। তিনি জানান, ভুক্তভোগী তরুণী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। ২০২০ সালে ফেসবুকে আরাফাতের সঙ্গে তার পরিচয় হয়। ওই সময় আরাফাত নিজেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র হিসেবে পরিচয় দেয়। ২০২০ সালের ২৪ সেপ্টেম্বর তারা গোপনে কাজী অফিসে গিয়ে বিয়ে করেন। বিয়ের পর তারা নগরীর চকবাজার থানার খালপাড় আবাসিক এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে সংসার শুরু করেন। একপর্যায়ে ভুক্তভোগী জানতে পারেন আরাফাত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র না। এমনকি, তিনি এইচএসসিও পাস করেননি। আবার নানা সময়ে আরাফাত মাদক সেবন করতেন। মাদকের টাকা জোগাড় করতে ভুক্তভোগীকে চাপ দিতেন তিনি।

 

তিনি আরও জানান, এসব কারণে ভুক্তভোগী তরুণী একদিন মায়ের অসুস্থতার কথা জানিয়ে তার বাড়িতে চলে যান। সেখানে গিয়ে তিনি পরিবারের পরামর্শ নিয়ে আরাফাতকে ডিভোর্স দেন। ডিভোর্সের পর আরাফাত ক্ষিপ্ত হয়ে উঠেন। তিনি সাবেক স্ত্রীর নামে একটি ফেসবুক আইডি খুলেন এবং ওই আইডি থেকে ভুক্তভোগীর আপত্তিকর ও ব্যক্তিগত ছবি ফেসবুকে ছড়িয়ে দেন। ভুক্তভোগী ওই তরুণী বিষয়টি র‍্যাবকে অবহিত করেন। গতকাল বুধবার রাত সাড়ে ৮টায় নগরীর খুলশী থানার লালখান বাজার এলাকা থেকে অভিযুক্ত আরাফাতকে গ্রেপ্তার করা হয়। এসময় তার মোবাইলে ভুক্তভোগীর বেশকিছু আপত্তিকর ছবি পাওয়া যায়। গ্রেপ্তার আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট