চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সীমা অক্সিজেন কারখানার পরিচালকের অধিকতর জামিন শুনানি আজ

নিজস্ব প্রতিবেদক

২২ মার্চ, ২০২৩ | ১১:১৬ পূর্বাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে সীমা অক্সিজেন কারখানায় বিস্ফোরণের ঘটনায় গ্রেপ্তার ওই কারখানার পরিচালক পারভেজ উদ্দিন সন্টুর জামিনের আবেদনের উপর আজ বুধবার (২২ মার্চ) অধিকতর শুনানি হবে।

বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের বেঞ্চ সহকারী আখতার হোসেন। তিনি বলেন, সীমা অক্সিজেন কারখানার পরিচালক পারভেজ বর্তমানে কারাগারে আছেন। গত রবিবার (১৯ মার্চ) আইনজীবীর মাধ্যমে আদালতে তার জামিন আবেদন করা হয়। শুনানির সময় মামলার তদন্তকারী কর্মকর্তা কিছু কাগজপত্রের ফটোকপি আদালতে উপস্থাপন করেছিলেন। আদালত ওইসব কাগজপত্রের মূলকপিসহ বুধবার অধিকতর শুনানির জন্য দিন ধার্য করেছেন।

চট্টগ্রাম জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম জিহান সানজিদার আদালত এই আদেশ দেন।

এর আগে, গত ১৪ মার্চ রাতে চট্টগ্রাম নগরীর জিইসি মোড় থেকে পারভেজকে গ্রেপ্তার করে শিল্প পুলিশ। পরদিন তাকে কোমরে দড়ি বেঁধে আদালতে হাজির করা হয়। কোমরে দড়ি বেঁধে আদালতে হাজির করার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে নানা আলোচনা-সমালোচনা সৃষ্টি হয়। কোমরে দড়ি বেঁধে আদালতে হাজির করায় শিল্প পুলিশের এসআই অরুণ কান্তি বিশ্বাসকে ক্লোজড করে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়।
আদালতে হাজির করে ওই দিন পারভেজকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত শুনানি শেষে একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট