চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

জনগণের ট্যাক্সের টাকায় বেতন পান, থানায় সেবা নিশ্চিত করুন : আইজিপি

নিজস্ব প্রতিবেদক

২০ মার্চ, ২০২৩ | ৯:৩২ অপরাহ্ণ

জনগণের ট্যাক্সের টাকায় আমাদের বেতন হয়, তাই থানায় জনগণের সেবা নিশ্চিত করতে হবে। আমরা ভালো করছি, এজন্য আত্মতুষ্টিতে ভুগলে হবে না, আরও ভালো কীভাবে করা যায় ভাবতে হবে। সোমবার (২০ মার্চ) বিকেলে চট্টগ্রাম জেলা পুলিশ লাইনস মাঠে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন এসব কথা বলেন।

 

তিনি আরও বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর ‘জিরো টলারেন্স নীতি’ বাস্তবায়নে আমরা দেশকে জঙ্গিবাদমুক্ত করতে সক্ষম হয়েছি । দেশের আইনশৃঙ্খলা রক্ষা এবং জননিরাপত্তা বিধানে পুলিশ নিরলস কাজ করে যাচ্ছে । বঙ্গবন্ধুর ‘জনগণের পুলিশ’ হওয়ার জন্য প্রতিনিয়ত আমাদের সেবার মান বাড়াতে হবে। অসহায় মানুষ সেবা পেতে থানায় আসে। থানায় আসা মানুষ যেন তাদের প্রত্যাশা অনুযায়ী সেবা পায় সেজন্য সকল পুলিশ সদস্যকে সচেষ্ট থাকতে হবে।

 

আইজিপি বলেন, জাতীয় জরুরি সেবা ৯৯৯ জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। তিনি পুলিশি সহায়তা পেতে ৯৯৯ এ কল করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

 

চট্টগ্রাম জেলার পুলিশ সুপার এস এম শফিউল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন, চট্টগ্রাম রেঞ্জের বিভিন্ন জেলার পুলিশ সুপারগণ, জনপ্রতিনিধি, সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ এবং আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন। পুরস্কার বিতরণ শেষে আইজিপি চট্টগ্রাম জেলা পুলিশ আয়োজিত সুধী সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেন।

 

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট