চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

মঙ্গলবার চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না

অনলাইন ডেস্ক

২০ মার্চ, ২০২৩ | ৭:০৩ অপরাহ্ণ

মঙ্গলবার ২১ মার্চ ২০২৩ নিম্নলিখিত সময়ে বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। সোমবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের বাকলিয়া ও পটিয়ার আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

 

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
২১ মার্চ ২০২৩ (মঙ্গলবার)
সকাল ৭টা থেকে দুপুর ১টা: বিতরণ বিভাগ পটিয়ার আওতাধীন ফিসহারবার ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ১১ কেভির ০১ ও ০৫ নং ফিসহারবার ফিডার।

 

সকাল ৭টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ বাকলিয়া এর আওতাধীন ৩৩/১১ কেভি বাকলিয়া উপকেন্দ্রের ১১ কেভির বি-০৮ নং ফিডার এর আওতায় বিসমিল্লাহ কলোনি, তক্তারপুল, আলী স্টোর বিল্ডিং, বালুর মাঠ, ময়দার মিল মোড়, মিয়াখান বাড়ি, বেলা খান মসজিদ, বেলা খান বাড়ি, কাউয়া স্কুল, ম্যাচ ফ্যাক্টরি, আবু জাফর রোড, নয়া মসজিদ, ইসমাইল ফয়েজ রোড, পশ্চিম পাড়া নূর আলী সাবান ফ্যাক্টরি, আমিন হাজী রোড, মধ্যম চাক্তাই পহেলার পুল।

 

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

 

পূর্বকোণ/সাফা/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট