চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

চবি এলামনাইয়ের ‘অনলাইন মেম্বারশিপ রেজিস্ট্রেশন পোর্টাল’ উদ্বোধন

বিজ্ঞপ্তি

১৮ মার্চ, ২০২৩ | ১০:৪৩ অপরাহ্ণ

যুক্ত হোন সম্ভাবনায়, সাথে থাকুন ভালোবাসায়- এই স্লোগানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের বহুল প্রতীক্ষিত ‘অনলাইন মেম্বারশিপ রেজিস্ট্রেশন পোর্টাল’র আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

 

শনিবার (১৮ মার্চ) বিকাল ৪ টায় নগরীর আগ্রাবাদস্থ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের বঙ্গবন্ধু কনফারেন্স হলে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন চবি এলামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম।

 

এখন থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে যারা অনার্স/মাস্টার্স পাশ করেছেন তারা চবি এলামনাই এসোসিয়েশনের সদস্য হিসেবে নিবন্ধনের আবেদন করতে পারবেন। নিবন্ধন ওয়েবসাইট এর ঠিকানা : http://cu-alumni.org

 

উদ্ভোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের সহ-সভাপতি মো. আবুল কদর, সঞ্চালনায় ছিলেন সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ ইউছুফ।

 

উদ্ভোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কার্যকরী সদস্য মজহারুল হক শাহ চৌধুরী, এম.এ. হালিম, সহ-সভাপতি মোহাম্মদ গিয়াস উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. কামরুল হাসান হারুন, কোষাধ্যক্ষ কাজী মাহমুদ ইমাম বিলু, ক্রীড়া সম্পাদক মোহাম্মদ ফেরদাউস বর্ণার, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন বাদল, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ শাহজাহান চৌধুরী, কার্যকরী সদস্য শাহনেওয়াজ খালেদ, সহ-দপ্তর সম্পাদক মুহাম্মদ শামসুর রহমান রাকিব এবং সিনিয়র সদস্য এ. জে. এম জাহাঙ্গীর, সিরাজুল আলম ফরিদ আহমেদসহ বিভিন্ন ব্যাচের চবি এলামনাই সদস্যবৃন্দ।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট