চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সর্বশেষ:

দেশের রপ্তানি খাতকে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে কাজ করছে ‘সুইলস’

বিজ্ঞপ্তি

১৭ মার্চ, ২০২৩ | ৬:৪৫ অপরাহ্ণ

দেশের উন্নয়ন ও অর্থনৈতিক মুক্তি আনতে রপ্তানিখাত গুরুত্বপূর্ণ অবদান রেখে যাচ্ছে। আর রপ্তানিখাতকে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে সুইলস। সুইলস মূলত স্টোর, ওয়ারহাউজ, ইনভেন্টরি, লজিস্টিক এবং সাপ্লাইচেইন ব্যবস্থাপনার কর্মকর্তা ও কর্মচারীদের সমন্বয়ে গঠিত একটি সংগঠন বলে জানিয়েছেন সংগঠনটির নেতৃবৃন্দ।

শুক্রবার (১৭ মার্চ) দুপুরে নগরীর পতেঙ্গার একটি রিসোর্টে ঢাকা, চট্টগ্রামসহ সারাদেশের সুইলস সদস্যদের নিয়ে একটি অনুষ্ঠান আয়োজিত হয়।

ফোকাস ইন্টারনেশনালের প্রতিষ্ঠান ভিজ্যুয়াল নিটওয়্যারের সাপ্লাইচেইন শাখার ব্যবস্থাপক জিয়াউল ইসলাম জিয়া বলেন, দেশব্যাপী সুইলস ছড়িয়ে পড়লে রপ্তানিখাতে আমরা আরও ভালোভাবে কাজ করতে পারবো। কাজের গতি বাড়বে। এতে বৈদেশিক মুদ্রা আয় করে দেশের চলমান উন্নয়ন অব্যাহত রাখা সম্ভব।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুইলস’র উপদেষ্টা আসাদুল হক শাওন, রাজিব মহাজন, সানোয়ার হোসেন, নজরুল ইসলাম, আবুল কালাম আজাদ, বেলায়েত হোসেন ভূঁইয়া, হাসান মোরশেদ, গোলাম সরওয়ার এবং সুইলস’র এডমিনিস্ট্রেশন এজেএম মুসলে উদ্দিন, শিশির দাশ, জিয়াউল ইসলাম জিয়া, তোফাজ্জল হোসেন, জাহাঙ্গীর সরদার, আব্দুর রহিম প্রমুখ।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট