চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন চট্টগ্রাম জেলা প্রশাসনের

অনলাইন ডেস্ক

১৭ মার্চ, ২০২৩ | ১০:০৬ অপরাহ্ণ

বেলুন উড়িয়ে ও বিভিন্ন স্কুলের শিশু-কিশোরদের নিয়ে কেক কেটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন।

 

শুক্রবার (১৭ মার্চ) সকালে চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে শুরু হয় দিনের কার্যক্রম। এরপর জেলা প্রশাসনের উদ্যোগে বেলুন উড়িয়ে ও কেট কেটে জন্মবার্ষিকী উদযাপন করা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার ড. মো. আমিনুর রহমান, বিশেষ অতিথি পুলিশের ডিআইজি আনোয়ার হোসেন, জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান, সিএমপি কমিশনার কৃষ্ণপদ রায়,  চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি এস. এম. শফিউল্লাহ প্রমুখ।

 

পরে জেলা শিল্পকলা একাডেমিতে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণ করা হয়। এতে জেলা প্রশাসনসহ সরকারের বিভিন্ন দপ্তর, অধিদপ্তরের কর্মকর্তারা অংশগ্রহণ করেন। আলোচনা সভা শেষে পুরস্কার বিতরণী পর্বে জেলা শিশু একাডেমি ও জেলা শিল্পকলা একাডেমি আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে জেলা প্রশাসন, চট্টগ্রামের আয়োজনে পুরস্কার ও সনদ প্রদান করা হয়।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট