চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

শনিবার চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না

অনলাইন ডেস্ক

১৬ মার্চ, ২০২৩ | ১০:২৬ অপরাহ্ণ

শনিবার ১৮ মার্চ ২০২৩ নিম্নলিখিত সময়ে বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের ষোলশহরের আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
১৮ মার্চ ২০২৩ (শনিবার)
সকাল ৭টা থেকে দুপুর ১টা: বিক্রয় ও বিতরণ বিভাগ ষোলশহর এর আওতাধীন ষোলশহর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতায় ষোলশহর সার্কিট-০১ উক্ত সার্কিট বন্ধ থাকবে।
ষোলশহর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন ষোলশহর সার্কিট-০২ উক্ত সার্কিট বন্ধ থাকবে।
ষোলশহর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন হাটহাজারী সার্কিট-০২ উক্ত সার্কিট বন্ধ থাকবে।
ষোলশহর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন ষোল- ০২নং ফিডার এর আওতায় ক্যান্টনমেন্ট আন্ডারগ্রাউন্ড লাইন ।
ষোলশহর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন ষোল- ০৩নং ফিডার এর আওতায় বায়েজিদ এলাকা, ক্লিপটন গার্মেন্ট রেনেস্কো গার্মেন্টস, এম.কে. স্টিল ও পার্শ্ববর্তী এলাকাসমূহ ।
ষোল-০৪নং ফিডার এর আওতায় খন্দকিয়া বাজার, খন্দকিয়া টেম্পু স্ট্যান্ড, মাজার গেট, ভুলিয়া পাড়া, বাথুয়া ও তৎসংলগ্ন এলাকাসমূহ।
ষোল-০৫নং ফিডার এর আওতায় বিসিক বায়েজিদ শিল্প এলাকা, চা-বোর্ড, বায়েজিদ আ/এ ও পার্শ্ববর্তী এলাকাসমূহ।
ষোল-০৬নং ফিডার এর আওতায় জালালাবাদ এলাকা হতে নতুন পাড়া পর্যন্ত শিল্প প্রতিষ্ঠানসমূহ । ষোল-০৭নং ফিডার এর আওতায়
গাউছিয়া আ/এ, গ্রীন ভিউ আ/এ, হামজারখা লেন, পশ্চিম শহীদ নগর, উক্ত গেট, দেলোয়ার কোম্পানির বাড়ি, ফকির টিলা, মিদ্দা পাড়া, মুরাদ নগর, হক ফুড গলি, জাঙ্গাল পাড়া, ভাণ্ডারী গলি, বড় বাড়ি গলি, এশিয়া ফ্যান ফ্যাক্টরি ও সংলগ্ন এলাকাসমূহ।
ষোল-০৮নং ফিডার এর আওতায় নতুন পাড়া, কাঁঠাল বাগান রোড, তুফানী রোড, চিকনদন্ডী, পূর্ব কুলগাঁও আ/এ, বালুচড়া, আ/এ, কাশেম ভবনসহ তৎসংলগ্ন এলাকা।
অক্সিজেন ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন অক্সি-০১ (কে-১০) নং ফিডার এর আওতায়। ড্রাইভার কলোনি, বায়েজিদ বোস্তামী (রাঃ) মাজার বায়েজিদ আ/এ, বার্মা কলোনি, আরেফিন নগর, তারা গেট, সাউদার্ন ইউনিভার্সিটি বসতী নগর, ছিন্নমূল, আলী নগর, ওমেন ইউনিভার্সিটি ও তৎসংলগ্ন এলাকাসমূহ।
অক্সিজেন ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন অক্সি-১৪ (কে-১১)নং ফিডার এর আওতায় সুন্নিয়া মাদ্রাসা রোড, হামজারবাগ, সামার হিল, খ্রিস্টান কবরস্থান ও পার্শ্ববর্তী এলাকাসমূহ।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

পূর্বকোণ/সাফা

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট