চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সিআইইউর ৩১তম সিন্ডিকেট সভা

১৪ মার্চ, ২০২৩ | ৪:৫১ অপরাহ্ণ

উচ্চশিক্ষায় একাডেমিক শ্রেষ্ঠত্ব বজায় রাখতে চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি (সিআইইউ) তার লক্ষ্য থেকে কখনই সরে যাবে না বলে মন্তব্য করেছেন শিক্ষাপ্রতিষ্ঠানটির উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী।

 

তিনি বলেছেন, গবেষণার মাধ্যমে নতুন জ্ঞান সৃষ্টি করার পাশাপাশি দক্ষ গ্র্যাজুয়েট এবং মানবসম্পদ গড়ে তুলতে সিআইইউ সবসময় বদ্ধপরিকর। আন্তর্জাতিকমানের শিক্ষাদান পদ্ধতির সঙ্গে সামঞ্জস্য রেখেই প্রতিষ্ঠান শিক্ষার্থীদের গড়ে তুলছে বলেও জানান উপাচার্য।

 

মঙ্গলবার (১৪ মার্চ) সকালে নগরীর জামালখানের সিআইইউ ক্যাম্পাসের কনফারেন্স রুমে অনুষ্ঠিত ৩১তম সিন্ডিকেট সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন ড. মাহফুজুল হক চৌধুরী।

 

এতে বিশ্ববিদ্যালয়ের ২০২১-২০২২ সেশনের অডিট রিপোর্ট, সিলেকশন, নিয়োগসহ গুরুত্বপূর্ণ নানান বিষয় নিয়ে আলোচনা করা হয়। সিআইইউর রেজিস্ট্রার আনজুমান বানু লিমার সঞ্চালনায় সিন্ডিকেট সভায় উপস্থিত ছিলেন ট্রাস্টি সদস্য আমির হুমায়ুন মাহমুদ চৌধুরী এবং প্রকৌশলী আলী আহমেদ, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের যুগ্মসচিব মুকেশ চন্দ্র বিশ্বাস, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মো. কামরুল হোসাইন, ড. এম আইয়ুব ইসলাম, সিআইইউ বিজনেস স্কুলের ডিন ড. সৈয়দ মনজুর কাদের, স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ রেজাউল করিম, কাউন্সিল অ্যাফেয়ার্স শাখার ইনচার্জ রুমা দাশ প্রমুখ।

পূর্বকোণ/পিআর 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট