চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

খালে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার

কর্ণফুলী সংবাদদাতা

২৪ আগস্ট, ২০১৯ | ৪:২৮ অপরাহ্ণ

কর্ণফুলী উপজেলার শিকলবাহা খালে মাছ ধরতে গিয়ে নিখোঁজ মো. আবুল কাসেম (৫৭) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের ডুবুরিরা। তিনি উপজেলার শিকলবাহা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড বিল্লাহ পাড়া এলাকার নজির আহমদের পুত্র।

শনিবার (২৪ আগস্ট) দুপুর ১২টার দিকে উপজেলার শিকলবাহা সেতুর পাশে লবণ মিল ঘাট এলাকায় কর্ণফুলী নদীর শাখা শিকলবাহা খালে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের আগ্রাবাদ স্টেশন অফিসার ও স্থানীয়রা জানান, শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার শিকলবাহা সেতুর পাশে লবণ মিল ঘাট এলাকায় কর্ণফুলী নদীর শাখা শিকলবাহা খালে জাল দিয়ে মাছ ধরছিলেন। এসময় হাতে পায়ে জালের রশি পেঁচিয়ে খালের পানিতে পড়ে গেলে তিনি পানির স্রোতে ডুবে যান। অনেক খোঁজাখুঁজি করেও স্থানীয় লোকজন আবুল কাশেমের খোঁজ না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেন। এরপর আগ্রাবাদ থেকে ৫ সদস্যের একটি ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে দুইটার দিকে তার লাশ উদ্ধার করেন।

জানতে চাইলে কর্ণফুলী থানা শিকলবাহা পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক ( এসআই) মো. আলমগীর হোসেন পূর্বকোণকে বলেন, শিকলবাহা খালে মাছ ধরতে গিয়ে নিখোঁজ এক ব্যক্তির লাশ ফায়ার সার্ভিসেরর ডুবুরিরা উদ্ধার করেছেন। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে বলে জানান তিনি।

পূর্বকোণ/পলাশ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট