চট্টগ্রাম শনিবার, ২৫ মার্চ, ২০২৩

১৪ মার্চ, ২০২৩ | ১২:৫৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

খাজা রোডে পাম্প হাউসের জায়গা দখল করে নির্মাণ হচ্ছে দোকান

ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী এ কে এম ফজলুল্লাহ’র অফিস নির্দেশনা মানছে না সংস্থাটির গুটি কয়েক কর্মচারী। অফিস আদেশ অগ্রাহ্য করে তারা চান্দগাঁও থানাধীন খাজা রোডের খালাসী পুকুর পাড় এলাকায় ওয়াসার ১৬নং পাম্পহাউসের জায়গা দখল করে পাকা দোকান ঘর নির্মাণ অব্যাহত রেখেছে।

এ নিয়ে দৈনিক পূর্বকোণে সবিত্র একটি প্রতিবেদনও প্রকাশিত হয়। এরপরও দোর্দ- প্রতাপে চলছে দোকান নির্মাণের কাজ। সিবিএ ও নন সিবিএ সংগঠনের বাইরে চট্টগ্রাম ওয়াসায় আরো একটি সংগঠন রয়েছে। এটির নাম ‘দি ওয়াসা এমপ্লয়িজ কো অপারেটিভ সোসাইটি লিমিটেড’। এটির রেজিস্টেশন নং-৩১৮।

এ সংগঠনে রিজুয়ান হোসেন দুলাল সভাপতি ও মোহাম্মদ জাকারিয়া সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। মূলত তাদের নেতৃত্বে এসব দোকান তৈরি হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ইতোমধ্যে সেখানে ৭টি দোকান ঘর তৈরির কাজ প্রায় শেষ পর্যায়ে রয়েছে। গতকাল সোমবারও কয়েকজন রাজমিস্ত্রি এসব দোকান তৈরির কাজ চালিয়ে গেছেন।

ওয়াসার এস্টেট অফিসার মো. বাবুল আলমের সাথে যোগাযোগ করলে তিনি দৈনিক পূর্বকোণকে বলেন, ‘ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক মহোদয়ের নির্দেশনায় গত ৭ ফেব্রুয়ারি অনুমতি ব্যতিত কোন দোকান বা ঘর নির্মাণ না করার জন্য ‘দি ওয়াসা এমপ্লয়িজ কো অপারেটিভ সোসাইটি লিমিটেডে’র সভাপতি রিজুয়ান হোসেন দুলাল এর কাছে একটি চিঠি প্রেরণ করেছি। এর মধ্যে গত প্রায় ১৫ দিন আগে এ ব্যাপারে প্রায়োজনীয় ব্যবস্থা নিতে ওয়াসার মড-৩ নির্বাহী প্রকৌশলী রানা চৌধুরীর কাছে আরো একটি চিঠি দিয়েছি।’

পূর্বকোণ/মামুন

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট