চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

শিশুকন্যার পা পুড়িয়ে ভিক্ষাবৃত্তি, মা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

১৩ মার্চ, ২০২৩ | ১১:১৩ অপরাহ্ণ

১১ বছর বয়সী এক শিশুকন্যার পা পলিথিন দিয়ে পুড়িয়ে  ভিক্ষাবৃত্তিতে বাধ্য করায় মা হোসনে আরা বেগমকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ । এছাড়া বিভিন্ন বাসায় গৃহকর্মীর কাজে লাগিয়ে গৃহকর্তার বিরুদ্ধে নির্যাতন কিংবা অপহরণের মিথ্যা মামলা করে টাকা হাতানোর ফাঁদ পাতার অভিযোগও ওঠেছে ওই নারীর বিরুদ্ধে।

রবিবার নগরীর পাঁচলাইশ মডেল থানার বদনাশাহ মাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চট্টগ্রাম মেট্রো। সোমবার (১৩ মার্চ) মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই চট্টগ্রাম মেট্রো পরিদর্শক মর্জিনা আক্তার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

পিবিআই চট্টগ্রাম মেট্রো পরিদর্শক মর্জিনা আক্তার জানান, হোসনে আরা বেগম তার শিশুকন্যার পা পলিথিন দিয়ে পুড়ে দিত। পোড়া পা দেখিয়ে বদনাশাহ মাজারের সামনে মানুষের কাছ থেকে ভিক্ষা করে টাকা সংগ্রহ করত মেয়ে। ভিক্ষার টাকায় জুয়ার ছক্কা খেলত মা হোসনে আরা বেগম। গত বছরের ১৯ নভেম্বর শিশুকে ভিক্ষাবৃত্তিতে নিয়োগের অপরাধে শিশু আইন ২০১৩–এর ৭১ ধারায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

 

তিনি আরও বলেন,  হোসনে আরা বেগম একজন ধূর্ত প্রকৃতির মহিলা। নিজের একমাত্র মেয়ের শরীরে ক্ষতের সৃষ্টি করে তাকে দিয়ে তিনি ভিক্ষা করাতেন। ভিক্ষার প্রাপ্ত টাকা দিয়ে জুয়া খেলতেন। তার বিরুদ্ধে আদালতে রিমান্ড আবেদন করা হবে।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট