চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

২৪ আগস্ট, ২০১৯ | ৩:২৪ এএম

নিজস্ব প্রতিবেদক

র‌্যাব পরিচয়ে প্রতারণায় দুই যুবক আটক

এরশাদ রহমান (৩০) ও মারুফ হোসেন (৩০)। নিজেদের কখনো পুলিশ আবার কখনো র‌্যাবের বড় কর্মকর্তা পরিচয় দিতেন বিভিন্ন ব্যবসায়ীর কাছে। পরিচয়ের পর ভয়ভীতি দেখিয়ে হাতিয়ে নিতেন অর্থও। মূলত প্রতারণা করাই ছিল তাদের কাজ। দীর্ঘদিন থেকে এমন কাজ করে আসলেও শেষ পর্যায়ে আসল র‌্যাবের হাতে গ্রেপ্তার হয় প্রতারক এ দু’জন।

গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে নগরীর কোতোয়ালী থানাধীন চেরাগি পাহাড় মোড় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে র‌্যাব। গ্রেপ্তার এরশাদ রহমান লোহাগাড়ার বড় হাতিয়া এলাকার ছিদ্দিক আহম্মদের ছেলে। আর মারুফ হোসেন একই থানাধীন পশ্চিম কলাউজান গ্রামের মৃত মোহাম্মদ মিয়ার ছেলে। র‌্যাব জানায়, দীর্ঘদিন থেকেই মানুষের সাথে র‌্যাব পরিচয় দিয়ে প্রতারণা করে আসছিল দু’জনেই। সর্বশেষ গত ৮ আগস্ট মো. ইউনুছ নামে এক ব্যক্তির কাছে র‌্যাব পরিচয় দিয়ে পাঁচ লাখ টাকা হাতিয়ে নেয় তারা। এ বিষয়ে ইউনুছ কোতোয়ালী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে র‌্যাব এ বিষয়ে অনুসন্ধান করে তাদের অবস্থান ও পরিচয় জেনে বৃহস্পতিবার অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাশকুর রহমান বিষয়টি নিশ্চিত করে পূর্বকোণকে বলেন, দীর্ঘদিন থেকেই তারা এমন কাজ করে আসছিলো বলে আমাদের কাছে স্বীকার করেছে দুই জনেই। তারা মূলত প্রতারক। বিভিন্ন মানুষকে ভয় দেখিয়ে অর্থ আদায় করাই হচ্ছে তাদের কাজ। র‌্যাব সদস্যরা তাদের গ্রেপ্তারের পর কোতোয়ালী থানায় হস্তান্তর করেছে বলেও জানান তিনি’।

The Post Viewed By: 157 People

সম্পর্কিত পোস্ট