চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

শনিবার থেকে তিনদিন চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না

অনলাইন ডেস্ক

১০ মার্চ, ২০২৩ | ৭:৪৮ অপরাহ্ণ

শনিবার থেকে পরবর্তী তিনদিন চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য আগামী তিনদিন অর্থাৎ ১১, ১২ ও ১৩ মার্চ নিম্নোক্ত স্থান ও সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে শুক্রবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের খুলশী, কালুরঘাট, হালিশহর, বাকলিয়া, আগ্রাবাদ, ষোলশহর, চকরিয়া, হাটহাজারী, পটিয়া ও রাঙামাটির আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

 

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
১১ মার্চ ২০২৩ (শনিবার)
সকাল ৭টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-খুলশী এর আওতাধীন খুলশী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের খুলশী- স্টেডিয়াম ৩৩ কেভি সার্কিট-২ এবং ১১ কেভি ফিডার খুলশী-১২ মতিঝর্ণা, ম্যাজিস্ট্রেট কলোনি, আমীন সেন্টার, টাইগারপাস হাইওয়ে প্লাজা নেভি রেলওয়ে আ/এ, সিটি কর্পোরেশন আ/এ, মামু ভাগিনার মাজার এবং লালখান বাজারস্থ আক্তারুজ্জামান ফ্লাইওভারের মুখ হতে লালখান বাজার মোড় হয়ে টাইগারপাস মোড় পর্যন্ত রাস্তার পশ্চিম পার্শ্বে ও তৎসংলগ্ন এলাকাসমূহে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

 

সকাল ৭টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ খুলশী এর আওতাধীন মুরাদপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভি মুরাদপুর- ০৯ নং ফিডারের অধীনে মুরাদপুর, শ্যামলী আইডিয়াল, পলিটেকনিক ইনস্টিটিউট, মুরাদপুর সিডিএ এভিনিউ রোড, ডেকোরেশন গলি, মির্জা পুল, ইক্যুইটি ভিলেজ, সুগন্ধা আ/এ, নাসিরাবাদ হা/ সোঁ ১নং রোড, পুলিশ কমিশনার এর বাসভবন এবং তৎসলগ্ন এলাকাসমূহে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

 

সকাল ৭টা থেকে সকাল ১০টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-আগ্রাবাদ এর আওতাধীন ৩৩ কেভি ফিডার নং আগ্রাবাদ মনছুরাবাদ ৩৩ কেভি খুলশী মনছুরাবাদ ৩৩ কেভি লাইনের মাধ্যমে মনছুরাবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্র চালু থাকবে।

 

সকাল ৭টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-আগ্রাবাদ এর আওতাধীন ১১ কেবি ফিড়ার আগ্রাবাদ ০৫ বাংলাবাজার- ০৮ ও ০৯, মনছুরাবাদ-০৫ ও ০৭ নং ফিডারের অধীনে শেখ মুজিব রোড (পূর্ব পাশ), কর্ণফুলী মার্কেট, পানওয়ালাপাড়া, সুপারিওয়ালাপাড়া, সুলতান কলোনি, দাইয়াপাড়া, পুরান এক্সেস রোড, হাড্ডি কোঃ ও আশপাশের এলাকা। শিশু হাসপাতাল, বহুতলা কলোনি, আজিজ মিঞা গোঁড়াউন, জাম্বুরী কলোনি, কে.বি দোভাষ লেইন, গোসাই- লডাঙ্গা, বনানী, বারিক বিল্ডিং মোড়, গোসাইলডাঙ্গা (ষ্টক এক্সেচেঞ্জ সংলগ্ন), রশিদ বিল্ডিং-১নং গলি, রশিদ বিল্ডিং-২ নং গলি, ডি.টি রোড রেলওয়ে কলোনী, পানির টাংকি, বাংলাবাজার, পানবাজার, মাঝিরঘাট, কে.বি দোভাষ লেইন, কমার্স কলেজ, মোগলটুলি, পাঠানটুলী, গায়েবী মসজিদ, নজির ভান্ডার লেন, দাদ্মাপুকুরপাড়, মগপুকুরপাড়, মৌলভীবাজার, হাজীপাড়া, বাদামতলী, সালেহ আহমেদ চেয়ারম্যান লেন, চৌমুহনী, মিস্ত্রিপাড়া,আসকারাবাদ ও আশপাশ এলাকা।

 

সকাল ৭টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-কালুরঘাট এর আওতাধীন নির্বাহী প্রকৌশলী দপ্তর বিক্রয় ও বিতরণ বিভাগ কালুরঘাট, বিউবো, চট্টগ্রাম এর ১১ কেভি ফিডার মুরাদপুর-০৪ মোহাম্মদপুর, খতিবের হাট, কালার পোল, সিদ্দিক মার্কেট, নাজির পাড়া, শ্যামলী আ/এ, সিটি ভিউ, সুন্নিয়া মাদ্রাসা সংলগ্ন, সুন্নিয়া মহিলা মাদ্রাসা, দাম্মা পুকুর পাড়, লিভার সোসাইটি, হক মার্কেট, ইসমাইল কলোনি সংলগ্ন এলাকা, এবং এর আশপাশ এলাকা ।

 

সকাল ৭টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-ষোলশহর এর আওতাধীন মুরাদপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের মুরাদ-০৩ নং ফিডারের আওতায় সামার হিল, খ্রিস্টান কবরস্থান, পিলখানা, ফরেস্ট গেট, ১নং রেল গেইট, মুরাদপুর মোহাম্মদপুর, এশিয়ান হা/সো, নিউ চান্দগাঁও হা/ সো, ষোলশহর, বহদ্দারহাট ও সংলগ্ন এলাকাসমূহ। ষোলশহর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ষোল-০২, ষোল-০৩, ষোল-০৪, ষোল ০৫, ষোল ০৬, ষোল ০৭, ষোল- ০৮ নং ফিডারের আওতায় ক্যান্টনমেন্ট আন্ডারগ্রাউন্ড লাইন। বায়েজিদ এলাকা, ক্লিপটন গার্মেন্ট, রেনেস্কো গার্মেন্টস, এম.কে, স্টিল ও পার্শ্ববর্তী এলাকাসমূহ। খন্দকিয়া বাজার, খন্দকিয়া টেম্পু স্ট্যান্ড, মাজার গেট, ভুলিয়া পাড়া, বাথুয়া ও তৎসংলগ্ন এলাকাসমূহ। বিসিক বায়েজিদ শিল্প এলাকা, চা-বোর্ড, বায়েজিদ আ/এ ও পার্শ্ববর্তী এলাকাসমূহ জালালাবাদ এলাকা হতে নতুন পাড়া পর্যন্ত শিল্প প্রতিষ্ঠানসমূহ । গাউছিয়া আ/এ, গ্রীন ভিউ আ/এ, হামজারখা লেন, পশ্চিম শহীদ নগর, উত্তুর গেট, দেলোয়ার কোম্পানি বাড়ি, ফকির টিলা, মির্দা পাড়া, মুরাদ নগর, হক ফুড গলি, জাঙ্গাল পাড়া, ভাণ্ডারী গলি, বড়বাড়ি গলি, এশিয়া ফ্যান ফ্যাক্টরি ও সংলগ্ন এলাকাসমূহ। নতুন পাড়া, কাঁঠাল বাগান রোড, তুফানী রোড, চিকনদন্ডী, পূর্ব কুলগাঁও, কুলগাঁও আ/এ, বালুচড়া, বালুচড়া আ/এ, কাশেম ভবনসহ তৎসলগ্ন এলাকা ।

 

সকাল ৭টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ- বিভাগ বাকলিয়া এর আওতাধীন ৩৩/১১ কেভি বাকলিয়া উপকেন্দ্র ১১ কেভি বি/০৮ বিসমিল্লাহ কলোনি, তক্তারপুল, আলী স্টোর বিল্ডিং, বালুর মাঠ, ময়দার মিল মোড়, মিয়াখান বাড়ি, বেলা খান মসজিদ, বেলা খান বাড়ি রোড, কাউয়া স্কুল, ম্যাচ ফ্যাক্টরি, আবু জাফর রোড, নয়া মসজিদ, ইসমাইল ফয়েজ রোড পশ্চিম পাড়া, নুর আলী সাবান ফ্যাক্টরি, আমিন হাজী রোড, মধ্যম চাক্তাই পহেলার পুল।

 

সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-হাটহাজারী এর আওতাধীন কলাবাগান ৩৩/১১ কেভি উপকেন্দ্র রামগড় এবং মানিকছড়ি বিদ্যুৎ সরবরাহ, বেতবুনিয়া, ভূ-উপগ্রহ কেন্দ্রসহ হাটহাজারী আওতাধীন সকল ১১ কেভি ফিডারের আওতাধীন এলাকাসমূহে প্রায় ৩৪০০০ গ্রাহকের বিদ্যুৎ সবরবাহ বন্ধ থাকবে। ফতেয়াবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্র ৩৩/১১ কেভি উপকেন্দ্র নেহালপুর, নন্দীর হাট, ফতেয়াবাদ, আমান বাজার, বটতলী, খিল্লাপাড়া, যুগির হাট, চৌধুরী হাট, শিকারপুর চিকনদন্ডী, তেরখুঁটি, মুরগীরহাটা, বণিক পাড়া, ধোপার দিঘী, পূর্ব পশ্চিম ছড়ার কুলসহ আওতাধীন এলাকা সমূহে প্রায় ২৭০০০ গ্রাহকের বিদ্যুৎ সরববরাহ বন্ধ থাকবে।

 

সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ- চাকরিয়া এর আওতাধীন ৩৩/১১ কেভি সাবস্টেশনের অধীনে চকরিয়া, লামা এবং আলীকদম এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

 

সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিতরণ বিভাগ- রাঙ্গামাটি এর আওতাধীন ৩৩/১১ কেভি শুরুরছড়ি, উপকেন্দ্র, ৩৩/১১ কেভি ভেলভেদী উপকেন্দ্র, ৩৩/১১ কেভি মাঝেরবস্তি উপকেন্দ্রের আওতাধীন সকল ৩৩ ও ১১ কেভি ফিডারসমূহ। রাঙ্গামাটি পৌর এলাকা ও সদর উপজেলার আওতাধীন এলাকা কুতুবছড়ি ও ঘিলাছড়ি সকল এলাকা।

সকাল ৯টা থেকে দুপুর ১টা: বিতরণ বিভাগ- পটিয়া এর আওতাধীন পটিয়া ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ১১ কেভি টাউন পূর্ব, ফিডার।

 

১২ মার্চ ২০২২ (রবিবার)
সকাল ৯টা থেকে দুপুর ১টা: বিতরণ বিভাগ-পটিয়া এর আওতাধীন শিকলবাহা ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ১১ কেভি কালারপোল ফিডার।

 

১৩ মার্চ ২০২২ ( সোমবার)
সকাল ৯টা থেকে দুপুর ১টা: বিতরণ বিভাগ-পটিয়া এর আওতাধীন পটিয়া ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ১১ কেভি টাউন পূর্ব ফিডারের অধীনে পটিয়া ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ১১ কেভি টাউন পশ্চিম ফিডার।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

 

পূর্বকোণ/সাফা/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট