চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

২৪ আগস্ট, ২০১৯ | ২:৫৩ এএম

নিজস্ব সংবাদদাতা , বান্দরবান

অপহরণের চারদিন পর মুক্তিপণে মুক্ত বাসু কর্মকার

অপহরণকারীদের আস্তানা থেকে মুক্তি পেল চাঁদের গাড়ির চালক বাসু কর্মকার (৩২)। অপহরণের চারদিন পর সন্ত্রাসীরা এই গাড়ি চালককে মুক্তি দিয়েছে। তবে কত টাকার মুক্তিপণের বিনিময়ে সন্ত্রাসীরা তাকে ছেড়ে দিয়েছে এ বিষয়ে তার পরিবারের কেউ মুখ না খুললেও স্থানীয় সূত্রগুলো জানিয়েছে তার মুক্তিপণ বাবদ সন্ত্রাসীদের তিন লক্ষ টাকা দেওয়া হয়েছে। সন্ত্রাসীরা এর আগে গাড়ি চালক বাসু কর্মকারের মুক্তিপণ বাবদ তার পরিবারের কাছে ১০ লক্ষ টাকা দাবি করে। গতকাল শুক্রবার (২৩ আগস্ট) দুপুরে সন্ত্রাসীরা বাসু কর্মকারকে মুন্নুয়াম পাড়ার কাছে একটি জঙ্গলে ছেড়ে দেয়। খবর পেয়ে তার ভাই বিনোদ কর্মকার উদ্ধার করে মুন্নুয়ামপাড়া সেনা

ক্যাম্পে নিয়ে যায়। বিনোদ কর্মকার জানান, সন্ত্রাসীরা চারদিন পর তার ভাইকে ছেড়ে দিয়েছে। তবে মুক্তিপণ দেওয়া হয়েছে কিনা এ বিষয়ে জানতে চাইলে তিনি কোনো কিছু বলতে চাননি।
রুমা থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানিয়েছেন, সোমবার সন্ধ্যায় রুমা উপজেলার মুন্নুয়ামপাড়া থেকে চাঁদের গাড়ির চালকসহ ৬ জনকে অপহরণ করে নিয়েছে সন্ত্রাসীরা। পরে অবশ্য সন্ত্রাসীরা গাড়িচালক বাসু কর্মকারকে রেখে সবাইকে ছেড়ে দেয়। অপহরণ ঘটনার পর সেনাবাহিনী ও পুলিশ অভিযান চালিয়েছে। চারদিন পর সন্ত্রাসীরা বাসু কর্মকারকে ছেড়ে দিতে বাধ্য হয়।

The Post Viewed By: 54 People

সম্পর্কিত পোস্ট