চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

২৪ আগস্ট, ২০১৯ | ২:৩৮ এএম

পাঁচলাইশ থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া

মাথাকাটা গুজবে কাজ হয়নি এগিয়ে যাচ্ছে পদ্মাসেতুর কাজ

‘মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তি মাথাকাটা গুজব ছড়িয়ে পদ্মাসেতুর কাজ বন্ধ করতে চেয়েছিল। কিন্তু প্রধানমন্ত্রীর দক্ষতা আর কৌশলে ষড়যন্ত্র মোকাবেলা করে দেশের সবচেয়ে বৃহৎ প্রকল্প পদ্মাসেতুর কাজ দুর্বার গতিতে এগিয়ে চলছে। এখন তারা ব্যর্থ হয়ে ডেঙ্গু বিষয়ে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে।

’গত বৃহস্পতিবার পাঁচলাইশ এলাকার অরবিট গ্রামার স্কুল এন্ড কলেজে ডেঙ্গু প্রতিরোধ, জঙ্গিবাদ, ইভ টিজিং, মাদকবিরোধী জনসচেতনতামূলক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া এসব কথা বলেন। পদ্মাসেতুর কাজ ৪০ শতাংশ শেষ উল্লে­খ করে তিনি বলেন, দেশের উন্নয়ন, সমৃদ্ধি ও নিরাপত্তা নিশ্চিত করার পাশাপাশি জনসচেতনায় কাজ করে যাচ্ছে পুলিশ। এছাড়া যে কোন সামাজিক সমস্যায় কমিউনিটি পুলিশ, বিট পুলিশ অথবা সরাসরি থানায় যোগাযোগ করার অনুরোধ জানান তিনি।

সভায় প্রধান বক্তা চট্টগ্রাম মা-শিশু হাসপাতালের কনসালটেন্ট ডা. রানা দে বলেন, ডেঙ্গু আক্রান্ত হলে আতঙ্কিত না হয়ে সচেতন হতে হবে। একমাত্র সচেতনতাই পারে ডেঙ্গু মোকাবেলায় জোরদার ভূমিকা রাখতে। শরীরে ডেঙ্গুর জীবাণু ধ্বংস না হলে একাধিকবার ডেঙ্গুজ¦র হতে পারে জানিয়ে তিনি বলেন, ডাক্তারি পরামর্শ অনুসরণ করে পুরোপুরি ডেঙ্গু নিরাময় সম্ভব।
সমাজসেবক এসকান্দর মিঞার সভাপতিত্বে ও ৭১ বাংলার সদস্যসচিব রশীদ পারভেজ এর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন অরবিট গ্রামার স্কুলের অধ্যক্ষ অসীম কুমার নাথ বাবু, পাঁচলাইশ থানা বিট নম্বর ৫২ এর সভাপতি ইদ্রিস মিঞা, পাঁচলাইশ থানা বিট নম্বর ৫২ এর সহ সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বাবুল, মহানগর স্বেচ্ছাসেবক লীগ সদস্য আনোয়ার ইসলাম বাপ্পী, গাউসিয়া কমিটি ৭ নম্বর ওয়ার্ড যুগ্ম সম্পাদক মো. মোমেন সায়েমী, সমাজসেবক শফিকুল ইসলাম কায়সার ও ৭১ বাংলার যুগ্ম সচিব শাহী ইমরান রাজু।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 47 People

সম্পর্কিত পোস্ট