চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রাম হার্ট ফাউন্ডেশনের মাসিক সভা

বিজ্ঞপ্তি

২৫ ফেব্রুয়ারি, ২০২৩ | ১:৪৩ অপরাহ্ণ

চট্টগ্রাম হার্ট ফাউন্ডেশনের ১১তম মাসিক সভা শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ১১টায় সংগঠনের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। ফাউন্ডেশনের ভাইস প্রেসিডেন্ট ও বাংলাদেশ রেড ক্রিসেন্টের ট্রেজারার মোহাম্মদ আবদুস সালামের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন সংগঠনের কার্যনির্বাহী কমিটির সদস্য ও চট্টগ্রামের জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান, যুগ্ম মহাসচিব প্রফেসর ডা. মো. আবু তারেক ইকবাল, ট্রেজারার নাসির উদ্দিন চৌধুরী, জনসংযোগ সেক্রেটারি এসএম আবু তৈয়ব, কার্যনির্বাহী কমিটির সদস্য প্রফেসর ডা. সাহেনা আক্তার এবং অনারারী এডভাইজার (ল্যাব) আবুল কালাম তোফা।

 

সভার সভাপতি মোহাম্মদ আবদুস সালাম অংশগ্রহণকারী সকল সদস্যবৃন্দকে স্বাগত জানান এবং সংগঠনের যুগ্ম মহাসচিবকে আলোচ্যসূচি মোতাবেক কার্যক্রম শুরু করার অনুরোধ জানান।

 

সভায় সংগঠনের সার্বিক কার্যক্রম প্রচার-প্রচারণাসহ সমাজের অস্বচ্ছল শ্রেণির রোগীদের প্রতি সর্বোচ্চ ডিসকাউন্ট দিয়ে রোগী সেবা কার্যক্রমকে জোরদারের ব্যাপারে আলোচনা-পর্যালোচনাসহ সংশ্লিষ্ট বিষয়ে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সংগঠনের তহবিল বৃদ্ধিকরণ, জনসচেতনতা সৃষ্টি, মার্কেটিং কার্যক্রম জোরদার করণ এবং বর্তমান রোগী সেবা কার্যক্রম ছাড়াও বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত রোগী সেবা প্রদানের বিষয়ে সর্বসম্মত সিদ্ধান্ত হয়। সংগঠনের তহবিল শক্তিশালী করণের জন্য সমাজের বিত্তবান, দানশীল এবং ব্যবসায়ী সম্প্রদায়ের প্রতি বিশেষ আবেদন রাখাসহ এতদবিষয়ে আগামী ১৭ মার্চ জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে লানসিং সিরিমনি আয়োজনেরও সিদ্ধান্ত হয়।-বিজ্ঞপ্তি

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট