চট্টগ্রাম বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

চট্টগ্রামে স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক

২৩ ফেব্রুয়ারি, ২০২৩ | ১০:৩৭ অপরাহ্ণ

চট্টগ্রামের চান্দগাঁও মধ্যম মোহরায় স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ৩ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

গতকাল বুধবার (২২ ফেব্রুয়ারি) রাত ১টার দিকে মধ্যম মোহরা আব্দুল রহমান সড়কের ভূতের ভিটা কাইয়ুম কলোনিতে এ ঘটনা ঘটে। পরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

 

ভুক্তভোগী কিশোরী মোহরা এএল খান উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। মোহরা এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন।

 

গ্রেপ্তার আসামিরা হল- রাউজান নোয়াপাড়া পল্লানপাড়া কসাই সরুত আহাম্মদের বাড়ির মজিবুর রহমানের ছেলে মো. রাসেল ওরফে হিজড়া রাসেল (২৭), বাঁশখালী জলদী পূর্ব মিঞাগো বাড়ির বাগিচাপাড়ার মৃত জাফর আহাম্মদের ছেলে মো. জাহেদুল ইসলাম ইমন (৩০) ও ময়মনসিংহ নান্দাইল থানার কুতুবভোর জাহাঙ্গীর হাওলাদার বাড়ির মৃত মো.হারুনের ছেলে মো. সুমন (৩০)।

 

পুলিশ সূত্রে জানা গেছে, ভিকটিম কিশোরী মোহরা এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। পারিবারিক কিছু বিষয় নিয়ে বুধবার সন্ধ্যার পর কিশোরীর মা-বাবা তাকে বকাঝকা করলে রাত ৮টার দিকে রাগ করে ঘর থেকে বের হয়ে যায় সে। বের হয়ে ওই কিশোরী চান্দগাঁও মৌলভীবাজার এলাকায় আসলে পথ হারিয়ে ফেলে। রাত ১২টার দিকে মৌলভীবাজার এলাকায় কিশোরীকে একা পেয়ে অভিযুক্ত তিনজন তাকে বাসায় পৌঁছে দেবে জানায়।

 

রাত ১২টা ৪০ মিনিটের দিকে অভিযুক্ত তিনজন তাকে মধ্যম মোহরা আব্দুল রহমান সড়কের ভূতের ভিটা কাইয়ুম কলোনির ২ নম্বর রুমে নিয়ে যায়। তারপর থেকে ভোর সাড়ে ৪টা পর্যন্ত ভিকটিমকে পালাক্রমে ধর্ষণ করে তারা। সকাল হলে ভিকটিমকে রুম থেকে বের করে দেয়।

 

পরে অসুস্থ অবস্থায় ভিকটিম তার স্কুলের কাছে গেলে স্কুলের শিক্ষিকা ধর্ষণের বিষয়টি জানতে পেরে চান্দগাঁও থানায় অবগত করেন। খবর পেয়ে পুলিশ নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেপ্তার করে।

 

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, ‘সংঘটিত সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনজন ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে।’

 

 

পূর্বকোণ/জেইউ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট