চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

মাতৃভাষা দিবসে ঐকতানের ফ্রি চিকিৎসা সেবা

বিজ্ঞপ্তি

২৩ ফেব্রুয়ারি, ২০২৩ | ৭:৪২ অপরাহ্ণ

অমর একুশে ফেব্রুয়ারি উপলক্ষে সমাজ উন্নয়নমূলক সংগঠন ঐকতানের ব্যবস্থাপনায় ও নাগরিক হাসপাতাল চট্টগ্রামের সহযোগিতায় ফ্রি চিকিৎসাসেবা ও খতনা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) রিডার্স স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে অসহায় ৩০ জন শিশুর সুন্নতে খৎনা করানোর পাশাপাশি ৬ শতাধিক মানুষকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়। সেই সাথে রক্তের গ্রুপ, ডায়াবেটিস নির্ণয়, বিএমআই পরামর্শ, কৃমিনাশক বিতরণ ও ফ্রি মেডিসিন বিতরণ করা হয়।

 

ঐকতান কার্যকরী কমিটির সভাপতি শাকিল মাহমুদের সভাপতিত্বে ও সাজ্জাদ হোসেন সাকিবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপ-পুলিশ কমিশনার (উওর) মো. মোখলেছুর রহমান। বিশেষ অতিথি ছিলেন মহিলা কাউন্সিলর ফেরদৌস বেগম মুন্নী, ট্রাফিকের ইনচার্জ মো. আলমগীর, পাঁচলাইশ ৩ নম্বর ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আলহাজ্ব মঞ্জুর আলম চৌধুরী, সৈয়দ এরফান, নাগরিক হাসপাতালের পরিচালক ডা. এনামুল ইসলাম, মীর মো. মোশাররফ, রিডার্স স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল আব্দুল্লাহ ওমর ফারুক, ইঞ্জি. পারভেজ ইসলাম এবং ইমতিয়াজ ইমন। অতিথিরা ঐকতান ক্লাব কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন।

 

আরও উপস্থিত ছিলেন, আয়োজক কমিটির আহবায়ক ও ঐকতান কার্যকরী কমিটির সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, ঐকতান কার্যকরী কমিটির সাধারণ সম্পাদক বাপ্পি রহমান ও নাগরিক হাসপাতাল চট্টগ্রামের ডিজিএম আনিসুর রহমান মুন্না, ঐকতানের উপদেষ্টা ডা. রোটারিয়ান মনির আজাদ এবং ডা. নারায়ণ বৈদ্য।

 

 

পূর্বকোণ/জেইউ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট