চট্টগ্রাম মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ঘাসিয়ার পাড়া আদর্শ বিদ্যাপীঠে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অনলাইন ডেস্ক

২২ ফেব্রুয়ারি, ২০২৩ | ৯:৩১ অপরাহ্ণ

মহান একুশ ও আন্তর্জতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নগরীর চকবাজার ঘাসিয়ার পাড়া আদর্শ বিদ্যাপীঠে এক বর্ণাঢ্য অনুষ্ঠানমালার অংশ হিসাবে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী প্রধান শিক্ষক এম.এ নাছেরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।  

একাডেমিক কো-অর্ডিনেটর রাশেদা বেগমের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন চান্দগাঁও থানা শিক্ষা কর্মকর্তা জয়ন্ত বাড়ৈ।

 

বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির চারুকলা প্রশিক্ষক শাহানা ফেরদৌস ডালিয়া। পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগ সদস্য আবু তাহের দুলাল, ঘাসিয়ার পাড়া মহল্লা কমিটির সহ-সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জাহিদ, হালিমা গার্ডেন ফ্ল্যাট মালিক সমিতির সভাপতি মো. সেলিম, তরুণ সমাজসেবক আয়াছউর রহমান, অভিভাবক আরিফুর রহমান ও মারুফ হোসেন জাবেদ।

প্রধান অতিথি তার বক্তব্যে শিক্ষার্থীদের মহান একুশের চেতনা ধারণ করে ভবিষ্যতের সুনাগরিক হিসেবে গড়ে উঠার আহ্বান জানান। রুপকল্প-২০৪১ বাস্তবায়নের স্বার্থে শিক্ষার্থীদের স্মার্ট সিটিজেন হতে এখন হতে প্রস্তুতি নেওয়ার তাগিদ দেন।

 

পরবর্তীতে প্রধান অতিথি ফিতা কেটে বঙ্গবন্ধু কর্ণার ও পাঠাগার উদ্বোধন করেন এবং ভাষা দিবস উপলক্ষ্যে আয়োজিত চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

এতে শিক্ষক-শিক্ষিকাদের মধ্যে আরও উপস্থিত ছিলেন দোলন চাঁপা, অর্পিতা চক্রবর্তী, সাহেদা আকতার, স্মৃতিকণা দাশ, উর্মি দাশ গুপ্তা, শাহনাজ পারভীন, সামিয়া আকতার পিংকি প্রমুখ।

 

পূর্বকোণ/সাফা/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট