চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

দেশব্যাপী বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে চট্টগ্রামে দেবুর বিক্ষোভ মিছিল

অনলাইন ডেস্ক

২০ ফেব্রুয়ারি, ২০২৩ | ১১:১৬ অপরাহ্ণ

দেশব্যাপী বিএনপি-জামাতের নৈরাজ্যের প্রতিবাদে চট্টগ্রাম মহানগরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু। রবিবার ( ২০ ফেব্রুয়ারি) বিকালে বন্দর পোর্ট কলোনির নতুন মার্কেট চত্বর থেকে এই  বিক্ষোভ মিছিল বের করা হয় । পরে একই স্থানে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

যুবলীগ নেতা ইমতিয়াজ বাবলার সভাপতিত্বে এবং যুবনেতা ফরহাদ আবদুল্লা ও মিজানের যৌথ সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা খ,ম এয়াকুব, নগর যুবলীগ নেতা জাকের আহমেদ খোকন, সেকান্দর আজম, নায়েবুল ইসলাম ফটিক, মো. আনিফুর রহমান লিটু, সুফিউর রহমান টিপু, নুরনবী পারভেজ, এফ এ চৌধুরী বাদল, মো. লোকমান, জাহিদ হোসেন খোকন, মো. ইসমাঈল, দিদারুল আলম, সালাউদ্দিন, সোহেল রানা, সাজ্জাদ আলী জুয়েল, কাজী আরিফ, সরওয়ার হোসেন, ফারুক হোসেন সুমন, যুবায়ের হোসেন অভি, এমরান হোসেন, মো. কায়সার, অর্জুন চন্দ্র দাশ, মো. কাসেম, ইসমাইল হুরন, নুরুল আফছার, রমজান আলী, আবু নাছের জুয়েল, মাহমুদুর রহমান বাপ্পি, হানিফ, মমিনুল হক মাসুম, আলাউদ্দিন সোহেল, শাকিব, রাসেল, মো. মনিরুল হক, হোসেন আহমদ কিরন, নুরুল আজিম বাবুল, তানভির বিন হাছান, ওয়াহিদুল ইসলাম রুবেল, মোস্তফা মামুন ভুঁইয়া, মো. আরাফাত, মো. শোয়েব, মো. নাজিম, অভি, সাইফুল হাসান সোহান, রোকন উদ্দিন কৌশিক রায়, রেহমান রাব্বি, জয় দাশ, মো. মাসুম, সুলতান ফাহিম আকবর জুয়েল, আবিদ হাছান, আরমান মো. সৈয়দ হোসেন, আতাউল গনি, শিহাব উদ্দিন, আকবর, বাবুল হোসেন, মো. কাবির, রুবেল, কামাল, এনামুল হক, সাকিব, বাবুল, আহাদ, রনি, দিদার, রিপন, নুর উদ্দিন রাসেল, শাহাবুদ্দিন সৌরভ, শুভ, বাবু, আমির, মো. সোহেল, হারুন অর রশিদ, মেহেদী হাসান, সবুজ, রাজা শাহ, আল আমিন, রায়হান, সজিব কান্তি দাস, রেদোয়ান রহমান, এম এ মান্নান সিরাজ প্রমুখ।

সমাবেশে দেবাশীষ পাল দেবু বলেন, আজকের এই সমাবেশে মাধ্যমে আমরা বাংলার যুবসমাজ ও বাংলার মানুষের কাছে বলতে চাই, বিএনপি-জামাত একটি জঙ্গি ও সন্ত্রাসী সংগঠন। তারা জঙ্গিবাদ ও সন্ত্রাসের পৃষ্ঠপোষক। বাংলা ভাই, আব্দুর রহমানের মত জঙ্গি সৃষ্টিকারী, ১৭ আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলাকারী, ২১ আগস্ট গ্রেনেড হামলাসহ নানা অপকর্মে দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করেছিল বিএনপি-জামাত। সেই বিএনপি-জামাত আজকে নতুন করে বাংলাদেশকে আবারো বিশ্বের বুকে প্রশ্নবিদ্ধ করতে জঙ্গি হামলার চক্রান্ত করছে। সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করে উন্নত-সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মাণ বাধাগ্রস্ত করছে। আমি আজকের এই সমাবেশ থেকে বলতে চাই, বাংলাদেশের রাজনীতির ইতিহাসে বিএনপি-জামাতের রক্ত দেওয়ার কোন ইতিহাস নাই। তাদের আছে শুধু দেশবিরোধী ষড়যন্ত্রের ইতিহাস।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট