চট্টগ্রাম শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

২৩ আগস্ট, ২০১৯ | ১:৪৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

কোটা সংস্কার আন্দোলনের এক নেতা চকবাজারে আটক

নগরীর চকবাজার থানাধীন প্যারেড ময়দান এলাকা থেকে কোটা সংস্কার আন্দোলনের এক নেতাকে আটক করেছে চকবাজার থানা পুলিশ। তার নাম এরশাদুল ইসলাম। আটক এরশাদ চট্টগ্রাম কলেজের ছাত্র বলে জানা গেছে। এ বিষয়ে চকবাজার থানার ওসি নিজাম উদ্দিন জানান, তাকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। তার বিরুদ্ধে কোনো মামলা আছে কিনা যাচাই বাছাই করা হচ্ছে। এদিকে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের একটি পক্ষ তাকে শিবিরের রাজনীতির সাথে জড়িত বলে দাবি করলেও আরেকটি গ্রুপ

বলছে এরশাদ ছাত্রলীগের রাজনীতির সাথে (তাদের সাথে) সক্রিয়। তথ্য অনুযায়ী, এরশাদের বিরোধী গ্রুপটি তাকে শিবির বলে পুলিশের কাছে ধরিয়ে দিতে তৎপরতা চালায় বলে অপর পক্ষটি জানায়।
আটক এরশাদুল ইসলাম বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ চট্টগ্রাম মহানগর কমিটির যুগ্ম-আহ্বায়ক বলে জানা গেছে। তবে পুলিশ বলছে এরশাদুল কোটা সংস্কার আন্দোলনের সঙ্গে জড়িত ছিলেন। কিন্তু এখন তো সে আন্দোলন নেই।
বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের এক নেতা নাম প্রকাশ না করার শর্তে বলেন, এরশাদের স্নাতক শ্রেণির পরীক্ষা সম্প্রতি শেষ হয়। কোটা সংস্কার আন্দোলনের সঙ্গে জড়িত থাকায় পরীক্ষাশেষের দিন ছাত্রলীগের একটি পক্ষ তাকে মারধর করার জন্য ওঁৎপেতে ছিল। কিন্তু কৌশলে তিনি মার খাওয়া থেকে বেঁচে যান। পরে তাঁকে তারা পুলিশকে দিয়ে আটক করিয়েছে।

The Post Viewed By: 77 People

সম্পর্কিত পোস্ট