চট্টগ্রাম সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

২৩ আগস্ট, ২০১৯ | ১:৪৩ এএম

নিজস্ব প্রতিবেদক

কিশোরীকে ধর্ষণের অভিযোগ

বায়েজিদের ভ- পীর নেজাম মামা রিমা-ে

নগরীর বায়েজিদ বোস্তামি থানাধীন আরেফিন নগর এলাকায় ১৬ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে দায়ের হওয়া মামলায় ভ- পীরকে একদিনের রিমা- দিয়েছেন আদালত। তার নাম মোহাম্মদ নেজাম উদ্দিন প্রকাশ নেজাম মামা (৪২)। গতকাল বৃহস্পতিবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শফি উদ্দিনের আদালত এ রিমা- মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করে সিএমপি’র সিনিয়র সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দীন আহমেদ বলেন, ১৬ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে দায়ের হওয়া মামলায় ভ- পীরকে

একদিনের রিমা- দিয়েছেন আদালত। এর আগে ১৮ আগস্ট সন্ধ্যায় আরেফিন নগর এলাকায় মুক্তিযোদ্ধা কলোনির ‘নেজামে খানকা’ থেকে কথিত ওই পীরকে গ্রেপ্তার করে পুলিশ।
গ্র

প্তার মোহাম্মদ নেজাম উদ্দিন প্রকাশ নেজাম মামা হাটহাজারী উপজেলার ফতেয়াবাদ এলাকার সাহাবুদ্দীন চৌধুরীর ছেলে। তিনি আরেফিন নগর এলাকায় মুক্তিযোদ্ধা কলোনীতে থাকতেন বলে জানিয়েছে পুলিশ।
বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খোন্দকার জানান, নেজাম উদ্দিন আরেফিন নগর এলাকায় মুক্তিযোদ্ধা কলোনীতে খানকা খুলে মানুষকে ঝাঁড়ফুক করতেন, তাবিজ দিতেন। তার কাছে বিভিন্ন এলাকা থেকে লোকজন আসতো। গত ১০ দিন আগে নেজাম উদ্দিনের খানকায় মহেশখালী থকে একজন মহিলা আসেন। ওই মহিলা ভয় পাচ্ছেন এমনটা জানিয়ে সেদিন রাতে তার সঙ্গে ঘুমানোর জন্য এক কিশোরীকে খানকায় ডেকে আনেন নেজাম উদ্দিন। পরে রাতে অন্য একটি রুমে নিয়ে কিশোরীকে ধর্ষণ করেন। ভয় দেখিয়ে ওই কিশোরীকে পরবর্তীতে আরও ছয়বার ধর্ষণ করেন নেজাম। কাউকে জানালে কিশোরীর ক্ষতি হবে বলে ভয়ও দেখান। পরে ওই কিশোরী তার মাকে ঘটনা খুলে বললে তারা থানায় এসে অভিযোগ করেন।

The Post Viewed By: 128 People

সম্পর্কিত পোস্ট