চট্টগ্রাম বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

২৩ আগস্ট, ২০১৯ | ১:৩৩ এএম

নিজস্ব সংবাদদাতা , নাজিরহাট

ফটিকছড়িতে ছাত্রলীগ নেতাসহ ৬ ইয়াবা কারবারী আটক

ফটিকছড়ি থানা পুলিশের অভিযানে ইয়াবাসহ সাবেক উত্তরজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সুরুজ উল হোসাইন প্রকাশ সুরুজ (২৮)সহ আটক আরো ৫জন ইয়াবা কারবারি। গত (২১ আগস্ট) বুধবার উপজেলার বিভিন্ন জায়গায় অভিযানে তাদের আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে উক্ত ইয়াবা কারবারীদের মালামালসহ আটক করা হয় বলে জানা যায়।
থানা সূত্রে জানাগেছে, পুলিশ গত বুধবার রাতে নাজিরহাট বাজারের কামাল ম্যানশন থেকে ২৩ পিস ইয়াবাসহ সাবেক ছাত্রলীগ নেতা সুরুজ’কে আটক করে। সে নাজিরহাট পৌরসভার মন্দাকিনী এলাকার হাঁছি মিয়া চৌধুরী বাড়ির আব্দুল হামিদের পুত্র। একই সময়ে নাজিরহাট বাজার থেকে ফটিকছড়ি পৌরসভার মাদক স¤্রাট আজগর আলী (৩৭)’কে ১০০ পিস ইয়াবাসহ আটক করে পুলিশ। আটককৃত আসামি আজগর আলী উত্তর ধুরুং ৮নং ওয়ার্ড গোয়াস ফকির বাড়ির শামছুল আলমের পুত্র। দুপুরে নাজিরহাট পৌরসভার দৌলতপুরে অভিযান চালিয়ে ২৩পিস ইয়াবা ও সেবনের সরঞ্জামসহ দৌলতপুর সোনা মিয়া মিস্ত্রীর বাড়ির আবুল কাশেমের ছেলে আমান উল্লাহ প্রকাশ আমান (২০), পূর্ব ফরহাদাবাদ সিরাজ বাড়ির মৃত সিরাজুল ইসলামের ছেলে মুহাম্মদ মহিউদ্দিন প্রকাশ টিপু (৩০)’কে আটক করে। অভিযানে ২৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ নানুপুর সৈয়দপাড়া ইউসুফ বাড়ির মৃত মাহাবুবুল আলমের ছেলে সৈয়দ আমিন উল্লাহ রানা (৪০), পূর্ব মাইজভা-ার হাজী নুর মোহাম্মদ মিস্ত্রী বাড়ির আফসারের ছেলে মহিউদ্দিন (৩৪) কে আটক করে থানা পুলিশ।
জানতে চাইলে ফটিকছড়ি থানা অফিসার ইনচার্জ বাবুল আকতার বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ৩টি মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে অভিযান অব্যহৃত থাকবে বলে তিনি জানিয়েছেন।

The Post Viewed By: 51 People

সম্পর্কিত পোস্ট