চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

শিশুকে গরম খুন্তির ছ্যাঁকা, প্রতিবেশীর ফোনে গ্রেপ্তার মা ও সৎবাবা

অনলাইন ডেস্ক

৭ ফেব্রুয়ারি, ২০২৩ | ৮:০৩ অপরাহ্ণ

নগরীর পতেঙ্গায় সাত বছরের এক শিশুকে গরম খুন্তি দিয়ে ছ্যাঁকা দেওয়ার মামলায় মা ও সৎবাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৬ ফেব্রুয়ারি) রাতে নগরের পতেঙ্গা থানার ধুমপাড়া থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জায়েদ মো. নাজমুন নুর বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন: রেহেনা আক্তার ও সৎবাবা সেলিম উল্লাহ। তাঁদের গ্রামের বাড়ি বাগেরহাটে। মা একটি পোশাক কারখানায় চাকরি করেন আর বাবা হোটেলে কাজ করেন।

 

ওসি আবু জায়েদ মো. নাজমুন নুর বলেন, এই শিশুকে বাসায় প্রায়ই নির্যাতন করা হতো। সোমবার রাতে খুন্তি গরম করে তার পিঠ, হাতসহ শরীরের বিভিন্ন জায়গায় ছ্যাঁকা দেওয়া হচ্ছিল। শিশুটি সহ্য করতে না পেরে কান্না করতে থাকে। প্রতিবেশীরা বিষয়টি পুলিশকে জানান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটির মা ও সৎবাবাকে গ্রেপ্তার করে। শিশুকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বুধবার আদালতে পাঠানো হবে জবানবন্দির জন্য। এ ঘটনায় করা মামলায় শিশুটির মা ও বাবাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। শিশুটির বাবা তার মাকে ফেলে চলে যাওয়ায় চার মাস আগে তার মা আবার বিয়ে করেন। মা ও সৎবাবা দুজনই নেশাগ্রস্ত।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট