চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

শনিবার চট্টগ্রামের যেসব স্থানে বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ

অনলাইন ডেস্ক

৩ ফেব্রুয়ারি, ২০২৩ | ৮:২৫ অপরাহ্ণ

শনিবার চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ৪ ফেব্রুয়ারি ২০২৩ নিম্নোক্ত স্থান ও সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে শুক্রবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের সন্দ্বীপ, রামপুর, ফৌজদারহাট, মোহরা, ষোলশহর, স্টেডিয়াম, খুলশীর আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
৪ ফেব্রুয়ারি (শনিবার)
সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-সন্দ্বীপ এর আওতাধীন সন্দ্বীপ ৩৩ কেভি সোর্স লাইন এবং এনাম নাহার ৩৩/১১ কেভি উপকেন্দ্র ও তালতলী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের সকল ১১ কেভি ফিডার এর অধীনে এনাম নাহার ৩৩/১১ কেভি উপকেন্দ্র ও তালতলী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের সকল ১১ কেভি ফিডারের আওতাধীন সমগ্র সন্দ্বীপ এলাকা।

সকাল ৮টা থেকে সকাল ১১টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন ১১ কেভির ০৪ নং ফিডার এর আওতায় নয়াবাজার ডেন্টাল হাসপাতাল, মধ্যম রামপুর, ঈদগা, বরফকল, বড়পুকুরপাড়, সোনাশাহ মাজার, কেতুরা মসজিদ, খাজা হোটেল মোড়, ধোপাপাড়া, আনন্দীপুর, বসুন্ধরা আ/এ, তাসফিয়া, বসুন্ধরা আ/এ, বউবাজার রোড, হাজার দিঘীর পাড়।

 

সকাল ১১টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন ১১ কেভির ০৬ নং ফিডার এর আওতায় পানওয়ালা পাড়া, রহমান বাগ, পদ্মা আ/এ, আলী মসজিদ, মোল্লাপাড়া, মুহুরীপাড়া, নিরিবিলি আ/এ, মিয়াবাড়ি, মনসুরাবাদ, উত্তরা আ/এ, দাইয়াপাড়া।

সকাল ৮টা থেকে সকাল ১১টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন ১১ কেভির ০২ নং ফিডার এর আওতায় মইন্যাপাড়া, বন্দর পুনর্বাসন আ/এ, নতুনপাড়া, ব্যারিস্টার আ/এ, নাথপাড়া, আব্বাসপাড়া, আচার্য্যপাড়া, পশ্চিম সুন্দরীপাড়া, পূর্ব সুন্দরীপাড়া, সিএসডি গোডাউন, চট্টগ্রাম মহিলা পলিটেকনিক ইনস্টিটিউট, শারিরীক শিক্ষা কলেজ, গার্হস্থ্য অর্থনীতি কলেজ, মৃত্তিকা, বড়পোল, জি ব্লক, রেলওয়ে ট্রেনিং সেন্টার ও ডক ইয়ার্ড।

 

সকাল ১১টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন ১১ কেভির ০৮ নং ফিডার এর আওতায় হালিশহর কে ব্লক, এল ব্লক, গোল্ডেন আ/এ, কর্ণফুলী আ/এ, সোনালী আ/এ ।

সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-ফৌজদারহাট এর আওতাধীন ফৌজদারহাট- পাহাড়তলী ৩৩ কেভি লাইন এবং পাহাড়তলী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ১১ কেভির পা-০৮, পা-১৭ নং ফিডার এর আওতায় ফৌজদারহাট পাহাড়তলী ৩৩ কেভি লাইন এবং পাহাড়তলী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ১১ কেভি পা/০৮, পা/১৭ ফিডার সমূহ সিটি গেট থেকে নিউ মনছুরাবাদ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্ব পার্শ্বের সকল আবাসিক, বাণিজ্যিক, ক্ষুদ্রশিল্প ও মধ্যম চাপ গ্রাহক ।

 

সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ- মোহরা এর আওতাধীন ৩৩ কেভি সার্কিট-০১, ৩৩ কেভি মোহরা অনন্যা সার্কিট, ১১ কেভি মোহরা ০২, ১১ কেভি মোহরা ১১নং ফিডার এর আওতায় গোলাপের দোকান, পশ্চিম মোহরা, ধূপ পোল, বনিক পাড়া, চৌধুরী পাড়া, মোহরা শিল্প এলাকা, বেপারী পাড়া, শ্যামলী আ/এ, পূর্ব শিকারপুর, রশিদ বাড়ি, মদুনাঘাট বাজার, দক্ষিণ মাদার্সা, চিনার পোল, রহমানিয়া সেতু, ব্রাহ্মণ হাট এলাকা।

সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ- ষোলশহর এর আওতাধীন ষোলশহর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভির ষোল- ০৭ এর কে-১১ (অক্সি-১৪) নং ফিডার এর আওতায় সুন্নিয়া মাদ্রাসা রোড, হামজারবাগ, সামার হিল, খ্রিস্টান কবরস্থান ও পার্শ্ববর্তী এলাকাসমূহ।

 

সকাল ৮টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন ১১ কেভির এইচ-১২ নং ফিডার এর আওতায় জামালখান, লিচু বাগান, সিড়ির গোড়া, মহসিন কলেজ রোড।

সকাল ৭টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-খুলশী এর আওতাধীন আরেফিন নগর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ট্রান্সফরমার-০১ এবং ট্রান্সফরমার -০২ (পর্যায়ক্রমে)। (বি.দ্র- ট্রান্সফরমার-০১ এবং ট্রান্সফরমার ০২ পর্যায়ক্রমে সংরক্ষণ ও মেরামত কাজ করা হবে বিধায় গ্রাহক পর্যায়ে বিদ্যুৎ সরবরাহ বিঘ্ন হবেনা।]

 

সকাল ৭টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ- খুলশী এর আওতাধীন খুলশী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতায় ১১ কেভির খুলশী-০১ খুলশী-১৫নং ফিডার এর আওতায় ফয়েজ লেক, ঝিলের পাড়, রোজ ভেলী আ/এ, ওয়ার্লেস, বি.এ.ডি.সি রোড, ভেটেরিনারী বিশ্ববিদ্যালয়, পশ্চিম খুলশী জালালাবাদ হা/ সো, কৃষ্ণচূড়া আ/এ, গার্ডেন ভিউ হাউজিং, কৃষি গবেষণা, খুলশী কলোনী, এয়াকুব আলী ফিউচার পার্ক, গ্রীন হাউজিং সোসাইটি, রুপসী হাউজিং, চট্টগ্রাম পলিটেকনিক, উত্তর খুলশী রোড-১,২,৫,৬, ওমের কলেজ মোড় (উত্তর পাশ), জাকির হোসেন রোড বাই লেন, নাসিরাবাদ গার্লস স্কুল, আল-ফালাহ গলি, ভূঁইয়া গলি, বাটা গলি, জাতীয় গৃহায়ন অফিস।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

 

পূর্বকোণ/সাফা/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট