চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

পটিয়ায় ‘কিশোর গ্যাংয়ের’ ছুরির আঘাতে ইজারাদারের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

৩ ফেব্রুয়ারি, ২০২৩ | ৫:২৮ অপরাহ্ণ

কিশোর গ্যাংয়ের ছুরির আঘাতে আহত আবদুল মান্নান (৫০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি পটিয়া পৌরসভার ইজারাদার এবং পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের হাবিবুরপাড়া গ্রামের চান্দু মিঞা সওদাগরের ছেলে।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সকাল ১০টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, পটিয়া পৌরসভার ১০ টাকার পার্কিং চার্জ নিয়ে স্থানীয় ওমর আলী (৪৬) নামের একব্যক্তির সঙ্গে গত ৩০ জানুয়ারি দুপুর ১টায় ইজারাদার আবদুল মান্নানের কর্মচারীর সঙ্গে বাকবিতণ্ডা হয়। ঘটনাটি ওমর আলীর ছেলে কিশোর গ্যাংয়ের সদস্য মোহাম্মদ সোহেলকে জানান। এতে সোহেল ক্ষুব্ধ হয়ে কয়েকজন কিশোর গ্যাংয়ের সদস্য নিয়ে ঘটনাস্থলে গিয়ে অতর্কিতভাবে ইজারাদার আবদুল মান্নান ও মো. বদিউল আলমকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে ৪দিন পর শুক্রবার সকাল ১০টায় মান্নান মারা যান।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, পৌরসভার ১০ টাকার পার্কিং চার্জ নিয়ে ইজারাদারের সঙ্গে কিশোর গ্যাংয়ের সদস্যের পিতা ওমর আলীর বাকবিতণ্ডা হয় এবং ছুরিকাঘাতে দুইজন আহত হয়। এ ঘটনায় থানায় একটি মামলা রেকর্ড করা হয়েছে। মামলার প্রধান আসামি ওমর আলীকে গ্রেপ্তারও করা হয়েছে। ঘটনায় জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পূর্বকোণ/রাজীব/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট