চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চবি ম্যানেজমেন্ট বিভাগের সুবর্ণজয়ন্তী শনিবার, অংশ নেবেন ৪ হাজার শিক্ষক-শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক

৩ ফেব্রুয়ারি, ২০২৩ | ৩:০৮ অপরাহ্ণ

৫০ বছর পূর্তি উপলক্ষে আগামীকাল (শনিবার) দিনব্যাপী সুবর্ণজয়ন্তী উৎসবের আয়োজন করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ম্যানেজমেন্ট বিভাগ। অনুষ্ঠানে বিভাগের সাবেক-বর্তমান মিলিয়ে চার হাজারের অধিক শিক্ষক-শিক্ষার্থী অংশ নেবেন।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির আহ্বায়ক ও দি পূর্বকোণ লিমিটেডের চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আগামীকাল শনিবার দিনব্যাপী ম্যানেজমেন্ট বিভাগের সুবর্ণজয়ন্তী উৎসব অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানটি ক্যাম্পাস এবং শহরে দু’ভাগে পালন করা হবে। সকাল ৭টা ৫০ মিনিটে বটতলী থেকে শাটল ও বাসযোগে ক্যাম্পাসে যাত্রা করব। সেখানে সকাল ৯টায় জিরোপয়েন্ট থেকে র‌্যালি শুরু করে শহীদ মিনারে গিয়ে শেষ হবে। অনুষ্ঠানের উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার।

উপস্থিত থাকবেন উপ-উপাচার্য অধ্যাপক বেনু কুমার দে ও আমন্ত্রিত অতিথিরা। এরপর সিনিয়র শিক্ষক ও এলামনাইদের অংশগ্রহণে স্মৃতিচারণ, মধ্যাহ্ন ভোজ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে।

এর পরেই বিকাল ৪টায় আবারো শাটল ট্রেন ও বাসযোগে শহরে কিং অব চিটাগাং এসে সাড়ে ৫টায় দ্বিতীয় পর্ব শুরু হবে। বিকালের আয়োজনে থাকবে সম্মাননা প্রদান, নৈশভোজ ও র‌্যাফেল ড্র। এছাড়া সাংস্কৃতিক পর্বে থাকবেন খ্যাতনামা ব্যান্ডদল রেনেসাঁর শিল্পী চবির এলামনাই নকীব খাঁন, শিল্পী সৃজিতা কর এবং চট্টগ্রামের অন্যতম নৃত্যশিল্পী অনন্য বড়ুয়ার নাচের দল।

পূর্বকোণ/জেইউ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট