চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

রবি ও সোমবার চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না

অনলাইন ডেস্ক

২ ফেব্রুয়ারি, ২০২৩ | ৬:৪৯ অপরাহ্ণ

রবি ও সোমবার চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ৩ ও ৪ ফেব্রুয়ারি ২০২৩ নিম্নোক্ত স্থান ও সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের মাদারবাড়ি ও স্টেডিয়ামের আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
৩ ফেব্রুয়ারি ২০২৩ (শুক্রবার)
সকাল ৭টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ মাদারবাড়ি এর আওতাধীন বাংলাবাজার ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ৩৩ কেভি লাইনের বি-১২ নং ফিডার এর আওতায় কালী বাড়ির মোড়, সদরঘাট রোড (সম্পূর্ণ), ইসলামিয়া কলেজ, সাহেব পাড়া, দক্ষিণ নালাপাড়া (আংশিক)। মাদারবাড়ি ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ৩৩ কেভি লাইনের কে-০২ নং, ফিডার এর আওতায় পুরাতন কাস্টম এরিয়া, ট্র্যান্ড রোড, মাঝিরঘাট রোড (আংশিক), নছু মালুম লেন, মহব্বত গলি, উত্তর নালাপাড়া (আংশিক)।

সকাল ৮টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন ১১ কেভির এইচ-১১ নং ফিডার এর আওতায় সার্কিট হাউজ, নেভি।

৪ ফেব্রুয়ারি ২০২৩ (শরিবার)
সকাল ৭টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-মাদারবাড়ি এর আওতাধীন মাদারবাড়ি ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ৩৩ কেভি খুলশী-মাদারবাড়ি লাইন, ৩৩ কেভি আগ্রাবাদ-মাদারবাড়ি লাইনের অধীন কে-০২, কে-০৪, কে-০৭, এইচ-০৫ এবং এইচ-০৯ নং ফিডার এর আওতায় রিয়াজউদ্দিন বাজার, পূরবী গলি, জলসা মার্কেট, মেশিনারি মার্কেট, সি.ডি.এ হকার মার্কেট, সফিনা হোটেল, রয়েল টাওয়ার, গোলাম রসুল মার্কেট, কাদের প্লাজা, মুরগী হাটা, নূপুর মার্কেট, রফিক উদ্দিন ছিদ্দিক রোড, ইলেকট্রিক গলি, এস.এস. খালেদ রোড, রহমতুর নেছা রোড, তামাকুন্ডি লেইন, জেবুনেসা রোড, জুবলী রোড (আংশিক), চৈতন্য গলি (সম্পূর্ণ), পুরাতন কাস্টম এরিয়া, স্ট্যান্ড রোড, মাঝিরঘাট রোড (আংশিক), নছু মালুম লেন, মহব্বত গলি, উত্তর নালাপাড়া (আংশিক) বি.আর.টি.সি মোড়, বাটালী রোড, (সম্পূর্ণ), মাদার বাড়ি রেল গেট, কামাল গেট, মালুম মসজিদ, দারোগা হাট রোড, ধনী সওদাগর লেন, নুরুল হক মাষ্টার লেন,আক্তার সাহা লেন, মাঝিরঘাট রোড, কমান্ডার গলি, স্ট্যান্ড রোড (আংশিক), পূর্ব মাদারবাড়ি আইচ ফ্যাক্টরি রোড, মরিচাপাড়া, নেওয়াজ হোটেল, রেল গেট, পূর্ব মাদারবাড়ি জামে মসজিদ এরিয়া, আক্তার শাহ লেন, সেবক কলোনি, জুট গলি, ওমরচাঁদ রোড। কদমতলী শুভপুর বাসস্ট্যান্ড, ডি.টি. রোড, সুপারীওয়ালা পাড়া, ধনীওয়ালা পাড়া, দেওয়ানহাট ব্রীজের পূর্ব পাড়, পাঠানটুলী রোড, গায়েবী মসজিদের পূর্বপাশ, কলাবাগান, বগুয়াপাড়া, দক্ষিণ পুকুর পাড়, পাঠানটুলী পূরবী হোটেলের সামনে, নাজির পোল, দপ্তরী পাড়া মেহের আলী চায়ের দোকান, ২নং গল্লি, লেংটা ফকির মাজার সংলগ্ন এলাকা, রশিদ মাস্টার লেন, ডিটি রোড, রাহাত সেন্টারের বিপরীত পাশ, কদমতলী পোড়া মসজিদ স্টেশন রোড, কাপড় গলি (আংশিক), ফল গলি (আংশিক) পাখি গলি (আংশিক), নূপুর মার্কেট, প্যারামাউন্ট সিটি এরিয়া, রেলস্টেশন এরিয়া।

সকাল ৮টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন ১১ কেভির এইচ-১২ নং- ফিডার এর আওতায় জামাল খান, লিচু বাগান, সিড়ির গোড়া, মহসিন কলেজ রোড।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

পূর্বকোণ/সাফা

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট