চট্টগ্রাম বুধবার, ২০ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

২২ অগাস্ট, ২০১৯ | ২:১৬ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক

বহদ্দারহাটে ছাত্রলীগের দু’গ্রুপের পাল্টাপাল্টি

নগরীর বহদ্দার হাট মোড়ে ছাত্রলীগের দু’গ্রুপে পাল্টাপাল্টির ঘটনা ঘটেছে। গতকাল বিকেল ৪ টায় এমইএস ও সিটি কলেজের পাল্টাপাল্টি স্লোগানকে ঘিরে উত্তেজনার সৃষ্টি হয় সভায়। দুপক্ষের স্লোগানে আতঙ্কিত হয়ে পড়ে এলকাবাসি। ২১ আগষ্ট গ্রেনেড হামলায় জড়িতদের বিচারের দাবিতে মহানগর ছাত্রলীগের আয়োজিত আলোচনা সভায় এ ঘটনা ঘটে। বিকাল ৪টার দিকে চট্টগ্রাম সিটি কলেজ মিছিল নিয়ে সভায় প্রবেশ করলে পাল্টা স্লোগান দেয় ওমর গণি এমইএস কলেজ ছাত্রলীগ। এ সময় প্রায় ১০ মিনিটেরও বেশি সময় ধরে চলমান ছিল এ পাল্টাপাল্টি স্লোগান। সিটি কলেজের পক্ষ থেকে ছাত্রলীগ নেতা নোমান ও এমইএস কলেজের সাহেদ এ স্লোগান চালিয়ে যায়।

এক পর্যায়ে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হলে নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। স্লোগানে নেতৃত্ব দেয়া দুই ছাত্রলীগ কর্মী পাল্টাপাল্টি স্লোগানটি প্রতিহিংসার কারণে নয় বরং প্রতিযোগীতার কারণে হয়েছে বলে জানান।
এ বিষয়ে নগর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর পূর্বকোণকে বলেন, ‘পাল্টাপাল্টি স্লোগানের বিষয়টি স্বাভাবিক ছিল। স্লোগান ঘিরে কোন ধরনের বিশৃঙ্খলার সৃষ্টি হয়নি। খুব শান্তিপূর্ণভাবে আমাদের আলোচনা সভা সমাপ্ত হয়েছে।’
নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীরের সঞ্চালনায় অনুষ্ঠিত হয় এ আলোচনা সভা।

The Post Viewed By: 130 People

সম্পর্কিত পোস্ট