চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

২২ আগস্ট, ২০১৯ | ২:১৪ এএম

নিজস্ব সংবাদদাতা , সাতকানিয়া

সাতকানিয়া থানায় জিডি হত্যা ও অপহরণ মামলা তুলে নিতে বাদিকে হত্যার হুমকি

সাতকানিয়ায় হত্যা ও অপহরণ মামলার বাদি দুই সহোদরকে আসামিরা মামলা তুলে নিতে হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় হত্যা মামলার বাদি মো. আবু মুছা সিকদার বাদি হয়ে কয়েকজন আসামির বিরুদ্ধে সাতকানিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। ডায়েরি সূত্রে জানা যায়, ২০১৫ সালের দিকে বাজালিয়া ইউনিয়নের মাহালিয়া গ্রামে মসজিদের ওয়াকফ জায়গার বিরোধকে কেন্দ্র করে আবুল হাশেম নামে এ ব্যবসায়ীকে খুন করে প্রতিপক্ষের লোকজন। এ

ঘটনার মামলার বাদি নিহতের বড় ভাই মো. আবু মুছা সিকদার বাদি হয়ে সাতকানিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় নিহতের আরেক বড় ভাই আবুল কাশেম মামলার বিভিন্ন বিষয়ে সহায়তা করায় বাজালিয়া মোটর স্টেশন থেকে ট্যাক্সিযোগে কেরানিহাট যাওয়ার পথে তাকে অপহরণ করে হত্যার চেষ্টা চালানো হয়। ২০১৬ সালের ১০ জানুয়ারি আবুল কাশেম বাদি হয়ে সাতকানিয়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। হত্যা ও অপহরণ এ দু’টি মামলা তুলে নিয়ে নেয়ার জন্য মামলা দায়েরের পর থেকে উভয় মামলার আসামীরা বিভিন্ন সময় হুমকি-ধমকি দিয়ে আসছিল মামলার বাদিদের।
এ ব্যাপারে সাধারণ ডায়েরির বাদি ও হত্যা মামলার বাদি মো. আবু মুছা সিকদার বলেন, বিগত ১৫ই আগস্ট আনুমানিক সন্ধ্যা ৭টার দিকে আমি ও আমার ভাই আবুল কাশেম সামাজিক মসজিদে মাগরিবের নামাজ শেষে বাড়ি ফেরার পথে পূর্ব থেকে অবস্থানরত হাশেম হত্যার আসামি আমিনুর রহমান প্রকাশ খুইল্ল্যা, মোস্তফিজুর রহমান, জাফর আহমদ, মাহফুজুর রহমান, হারুনুর রশিদ ও অপহরণ মামলার আসামী দেলোয়ার হোসেন মিলে গতিরোধ করে হত্যা ও অপহরণ মামলা ২টি নামিয়ে ফেলার হুমকি ও ভয়-ভীতি দেখায়। এছাড়া মামলা প্রত্যাহার না করলে জানে মেরে ফেলারও ভয় দেখানো হয়। এ ঘটনায় আমি বাদি হয়ে ১৭ আগস্ট সাতকানিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছি (নম্বর-৭৬৫, তারিখ- ১৭.০৮.২০১৯)।

The Post Viewed By: 247 People

সম্পর্কিত পোস্ট