চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রাম আইজিএমআইএস কলেজের নবীন শিক্ষার্থীদের বরণ

বিজ্ঞপ্তি

২৯ জানুয়ারি, ২০২৩ | ১:৫১ অপরাহ্ণ

চট্টগ্রাম ইনস্টিটিউট অব গ্লোবাল ম্যানেজমেন্ট এন্ড ইনফরমেশন সিস্টেম (আইজিএমআইএস) কলেজের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৮ জানুয়ারি) কলেজ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

কলেজ অধ্যক্ষ এসএম জাকির হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন ন্যাশনাল ব্যুরো অব ইকোনমিক রিসার্চ-এর চেয়ারম্যান এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের অধ্যাপক এসএম আহসানুল আলম পারভেজ।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, সুষম সমাজ বিনির্মাণের লক্ষ্যে তরুণ প্রজন্মকে মানবকল্যাণমুখী জ্ঞান অর্জন করতে হবে। বিশ্বের সমসাময়িক আধুনিক ধ্যান-ধারণায় দক্ষ মানবসম্পদ রূপে নিজেকে গড়ে তুলতে হবে। নিছক চাকরির জন্য লেখাপড়া না করে গবেষণালব্ধ জ্ঞান অর্জন করে নিজেকে অনন্য মাত্রায় নিয়ে যেতে হবে। তবেই আমরা অনার্স-মাস্টার্স করা কেরানির পরিবর্তে উদ্যোক্তা এবং প্ল্যানার পাব। আর এজন্য চাই একনিষ্ঠ সাধনা ও জ্ঞান অর্জনের প্রবল স্পৃহা।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- কলেজের প্রতিষ্ঠাতা খাদিজা পারভীন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক মো. বজলুর রহমান, চট্টগ্রাম জাতিতাত্ত্বিক জাদুঘরের উপ-পরিচালক ড. আতাউর রহমান, বেঙ্গল গ্রুপের চিফ অপারেটিং অফিসার আমির দাউদ, চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের এজিএম মো. আরিফ আহমেদ এবং সাংবাদিক এসএম পারভেজ।

এছাড়াও, বাংলাদেশ থেকে ১৪২টি দেশ ভ্রমণকারী কাজী আসমা আজমেরী শিক্ষার্থীদের অনুপ্রেরণামূলক বক্তব্য দেন।

 

পূর্বকোণ/এএস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট