চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

চট্টগ্রাম কলেজিয়েট ৮৫ ট্রাস্টের বর্ষসেরা ছাত্র সংবর্ধনা-পুরস্কার বিতরণী

নিজস্ব প্রতিবেদক

৩০ জানুয়ারি, ২০২৩ | ৪:২৭ অপরাহ্ণ

চট্টগ্রাম কলেজিয়েট ৮৫ ট্রাস্ট আয়োজিত বর্ষসেরা ছাত্র সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৯ জানুয়ারি) অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক, বিশেষ অতিথি ছিলেন ৮৫ ব্যাচের ছাত্র এবং অস্ট্রেলিয়ার ডিয়াকিন ইউনির্ভাসিটির কম্পিউটার সায়েন্সে বিভাগের প্রফেসর মঞ্জুর মোরশেদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুলের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম।

 

৮৫ ট্রাস্টের আহবায়ক ও এভার কেয়ার হাসপাতালের কার্ডিওলজি ডিপার্টমেন্টের প্রধান প্রফেসর ডা. শেখ মো. হাসান মামুনের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন ৮৫ ব্যাচের ছাত্র ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি মুসলিম উদ্দিন ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ডিপার্টমেন্টের সহযোগী অধ্যাপক ডা. গোবিন্দ চন্দ্র বণিক।

 

অনুষ্ঠানে পঞ্চম থেকে দশম শ্রেণির সেরা ছাত্রদের ক্রেস্ট দিয়ে সংবর্ধনা ও প্রাইজবন্ড প্রদান করা হয়। তারা হলো- পঞ্চম শ্রেণির অণীষ সরকার, ষষ্ঠ শ্রেণির ফসিউর রহমান তাহসান, সপ্তম শ্রেণির জাওয়াদুল আমিন নাসিত ও আহনাফ তাজওয়ার, অষ্টম শ্রেণির তাহসান উদ্দীন রাফি, নবম শ্রেণির অর্পণ বৈদ্য ও ২০২২ সালের এসএসসি পরীক্ষায় বোর্ড সেরা শিক্ষার্থী রায়হান হোসেন।

 

ট্রাস্টের আহবায়ক ডা. শেখ মো. হাসান মামুন বলেন, ‘কলেজিয়েট ৮৫ ট্রাস্টে’র উদ্যোগে এখন থেকে প্রতিবছর ট্রাস্ট থেকে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহযোগিতা করা হবে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট