চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

বিথম কলেজ অফ প্রফেশনালসে ভর্তিতে বিশেষ স্কলারশিপ ঘোষণা

বিজ্ঞপ্তি

২৯ জানুয়ারি, ২০২৩ | ১২:৩৬ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর বিথম কলেজ অফ প্রফেশনালসের চলমান গ্রাজুয়েশন কোর্সে ভর্তি হলে এক লাখ টাকার বিশেষ স্কলারশিপের ঘোষণা করা হয়েছে। তবে আগামী ৫ ফেব্রুয়ারির মধ্যে ভর্তি হলেই মিলবে এই সুবিধা।

সম্প্রতি প্রতিষ্ঠানটির মেহেদীবাগ ক্যাম্পাসে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

এ সময় লিখিত বক্তব্যে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী মোয়াজ্জেম বলেন, বিবিএ, আইটি, ট্যুরিজম এন্ড হসপিট্যালিটি ম্যানেজমেন্ট ইত্যাদি বিষয়ের উপর আন্তর্জাতিকমানের কোর্স পরিচালনাকারী বিথম কলেজ অফ প্রফেশনালসের চলমান গ্রাজুয়েশন কোর্সে ভর্তি হলে টিউশন ফি’র উপর ১ লাখ টাকা বিশেষ স্কলারশিপ ঘোষণা করা হয়েছে। ডিপ্লোমা কোর্স সমূহে ভর্তি হলে রয়েছে ১৫ হাজার টাকার বিশেষ ছাড়। তবে নগরীর মেহেদীবাগ ক্যাম্পাসে স্পট এডমিশন ফেয়ারে ৫ ফেব্রুয়ারীর মধ্যে ভর্তি হলেই এই সুবিধা মিলবে।

 

তিনি আরও বলেন, এখানকার সকল ডিগ্রী ওথম, ইউকে এবং ল্যাটিন আমেরিকান বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অফ এজটেকা কর্তৃক স্বীকৃত আন্তর্জাতিক ডিগ্রী যা ইউরোপ, আমেরিকা, অস্ট্রেলিয়াসহ বিশ্বের প্রায় সবদেশেই সমাদৃত। আন্তর্জাতিক মানের এই ডিগ্রীধারীরা পরবর্তীতে ইউরোপ, আমেরিকা, ইংল্যান্ড, কানাডা, অস্ট্রেলিয়া, মালয়েশিয়া ও মধ্যপ্রাচ্যে অত্যন্ত সম্মানজনক পদে চাকুরির সুযোগ পাবে।

বিস্তারিত জানতে ০১৭৩০—৫৯৮৭০০ হটলাইন নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

 

পূর্বকোণ/এএস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট