চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে ৬ দিনব্যাপী ফার্নিচার মেলা শুরু বুধবার

নিজস্ব প্রতিবেদক

২৯ জানুয়ারি, ২০২৩ | ৪:৩১ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর জিইসি কনভেনশন সেন্টারে আগামী বুধবার (১ ফেব্রুয়ারি) থেকে ছয়দিন ব্যাপী ফার্নিচার মেলা শুরু হচ্ছে। ফার্নিচার শিল্পে চট্টগ্রামের ঐতিহ্য তুলে ধরতে এ মেলার আয়োজন করে বাংলাদেশ ফার্নিচার শিল্প মালিক সমিতি চট্টগ্রাম বিভাগ।

রবিবার (২৯ জানুয়ারি) দুপুরে নগরের প্যাভিলিয়ন হোটেলের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

 

এ সময় লিখিত বক্তব্যে সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি ও মেলা কমিটির আহ্বায়ক মো. নুরুল আযম খান বলেন, রুচিশীল ও সৌখিন মানুষের প্রথম পছন্দ আধুনিক ডিজাইনের ফার্নিচার। বরাবরই নিত্য-নতুন আসবাবপত্র এবং আধুনিক ডিজাইনে অফিস ও ঘরের সৌন্দর্য বৃদ্ধিতে মানুষের আগ্রহ রয়েছে। মানুষের চাহিদার কথা মাথায় রেখে আমাদের সংগঠনের আওতাভুক্ত সকল ফার্নিচার প্রতিষ্ঠানের আন্তর্জাতিক মানের আসবাবপত্র তৈরি করে থাকে।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮ টা পর্যন্ত ফার্নিচার মেলাটি চলবে। এতে ২৭টি প্রতিষ্ঠান অংশ নেবে। পাশাপাশি কো-স্পন্সর হয়েছে ১২টি প্রতিষ্ঠান। মেলায় ফার্নিচার ক্রয়ে বিশেষ ছাড়ের ব্যবস্থা থাকবে।

 

১ ফেব্রুয়ারি বেলা ১২টায় অনুষ্ঠিতব্য মেলায় প্রধান অতিথি থাকবেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী। উদ্বোধক থাকবেন দি চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাহবুবুল আলম এবং সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়।

 

পূর্বকোণ/এএস/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট