চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

যাত্রী বেশে পাঠাও চালকের বাইক ছিনতাই, ৭ মামলার আসামিসহ গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক

২৭ জানুয়ারি, ২০২৩ | ৬:৫৮ অপরাহ্ণ

যাত্রী বেশে পাঠাও চালকের মোটরসাইকেল, মোবাইল ও টাকা  ছিনতাইয়ের ঘটনার ৪ ঘণ্টার মধ্যে ২ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সকালে  আকবরশাহ থানাধীন কর্ণেল জোন্স রোড এলাকা হতে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তাররা হলেন : নগরীর উত্তর কাট্টলীর আলী চাঁদ বাড়ির রবিউল হোসেনের ছেলে ফেরদৌস মাহমুদ ইমন (২৪) ও একই এলাকার  আলী আক্কাসের ছেলে সাদ্দাম হোসেন প্রকাশ জসিম (৩২)।

 

আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  ওয়ালী উদ্দিন আকবর পূর্বকোণ অনলাইনকে বলেন, গতকাল বৃহস্পতিবার রাত আনুমানিক আড়াইটার সময় রাইড শেয়ারিং আপ পাঠাওয়ের মোটরসাইকেল চালক আকতার উদ্দিন যাত্রীর জন্য অপেক্ষমান ছিলেন নগরীর এ.কে খান গেইটে। এ সময়  এক যুবক ৮০ টাকা ভাড়ায় তাকে নিয়ে যায় আকবরশাহ্ থানাধীন কর্ণেল জোন্স রোডের ভিতরে রেললাইন সংলগ্ন নির্জন অন্ধকার স্থানে।  রাত প্রায় ৩টার সময় সেখানে পৌঁছে যাত্রী বেশে পাঠাও চালকের মোটরসাইকেলে থাকা যুবক মোটরসাইকেল থেকে নেমে চালকের নিকট থেকে মোটরসাইকেল কেড়ে নেয়ার চেষ্টা করে। তখন তার সাথে যুক্ত হয় অজ্ঞাতনামা আরো ৩ জন যুবক। অজ্ঞাতনামা এই ৪ জন ছিনতাইকারী পাঠাও চালককে মারধর করে তার  মোটরসাইকেল, একটি মোবাইল সেট ও নগদ ৯৫০ টাকা ছিনতাই করে নিয়ে যায়।

 

তিনি আরও জানান,  উক্ত ঘটনায় রাতেই আকবরশাহ্ থানায় মামলা করে পাঠাও চালক। পরে আকবরশাহ্ থানার একটি টিম অভিযান পরিচালনা করে আজ সকালবেলা কর্ণেল জোন্স রোড এলাকা হতে মামলার ঘটনায় নেতৃত্বদানকারী আসামি ফেরদৌস মাহমুদ ইমন ও সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার করে। এসময় তাদের  হেফাজত হতে ছিনতাইকৃত মোটরসাইকেল, মোবাইল সেট ও নগদ ৫০০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামি ফেরদৌস মাহমুদ ইমনের নামে নগরীর আকবরশাহ্ ও পাহাড়তলী থানায় ২টি ছিনতাই, ২টি অস্ত্র, ডাকাতির প্রস্তুতি, ছিনতাইয়ের চেষ্টা, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন সহ বিভিন্ন অভিযোগে মোট ৭টি মামলা রয়েছে।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট