চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

সীতাকুণ্ডে কবরস্থানের গাছে যুবকের ঝুলন্ত লাশ

সীতাকুণ্ড সংবাদদাতা

২৬ জানুয়ারি, ২০২৩ | ৪:৩৭ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে কবরস্থানের গাছ থেকে মনির খান মোল্লা (২০) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মনির খান মোল্লা মাগুড়ার মোহাম্মদ পুরের নাওভাঙা গ্রামের জমির মোল্লার ছেলে।

 

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুরে উপজেলার কুমিরা ইউনিয়নের হাম্মাদিয়া দিঘিরপাড়স্থ কবরস্থান থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে উপজেলার কুমিরা ইউনিয়নের ছোটকুমিরা হাম্মাদিয়া দিঘিরপাড়স্থ কবরস্থানে এক যুবকের ঝুলন্ত লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে তারা পুলিশে খবর দেয়। পুলিশ এসে লাশটি উদ্ধার করে। কিন্তু তাৎক্ষণিক ছেলেটির পরিচয় মিলছিলো না। সামাজিক মাধ্যমে তার ছবি ছড়িয়ে পড়লে দুপুরে তার স্বজনরা এসে লাশটি শনাক্ত করেন।

 

সীতাকুণ্ড থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। মরদেহের শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। গলায় রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে তাকে। প্রথম দিকে তার পরিচয় মিলছিল না। পরে তার স্বজনরা এসে লাশ শনাক্ত করেন।

 

পরিবারের বরাত দিয়ে আবু সাঈদ আরও জানান, মনির খান মোল্লা একসময় জিপিএইচ ইস্পাত কারখানায় অস্থায়ী শ্রমিক হিসেবে কাজ করত। বর্তমানে দিনমজুর হিসেবে বিভিন্ন স্থানে কাজ করে জীবিকা নির্বাহ করছিলো। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে আমরা ধারণা করছি। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে অপমৃত্যু মামলা দায়ের হবে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট