চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯

২২ অগাস্ট, ২০১৯ | ১:২১ পূর্বাহ্ন

নিজস্ব সংবাদদাতা, চন্দনাইশ

কাঞ্চনাবাদ স্কুলের পুনর্মিলনী অনুষ্ঠানে এমপি নজরুল

শিক্ষকেরা মানুষ গড়ার কারিগর

চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম চৌধুরী বলেছেন, শিক্ষকেরা মানুষ গড়ার কারিগর। সমাজে সচেতন মানুষ সৃষ্টিতে শিক্ষকের ভূমিকা অপরিহার্য।
উপজেলার কাঞ্চনাবাদ উচ্চ বিদ্যালয়ের ফ্রেন্ডশিপ ফোরাম’৮৯ ব্যাচের প্রথম পুর্নর্মিলনী অনুষ্ঠানে শিক্ষকদের সম্মাননা প্রদান উপলক্ষে গত ১৪ আগস্ট আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
সংগঠনের আহ্বায়ক প্রকৌশলী ছায়েফ উল্লাহ সেলিমের সভাপতিত্বে স্থানীয় কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন চেয়ারম্যান আমিন আহমেদ চৌধুরী রোকন, চেয়ারম্যান মুজিবুর রহমান, এডিশনাল পি.পি এড. মো. দেলোয়ার হোসেন ও প্রধান শিক্ষক সমীর কুমার দে। সংগঠনের সদস্য সচিব শিক্ষক আবুল বশরের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন প্রবীণ শিক্ষক যথাক্রমে রফিকুল ইসলাম, নারু গোপাল শীল, মিলন কান্তি আচার্য, মাহাবুবুল আলম, মানিক চন্দ্র কর, ঝর্ণা রানী দে, সংগঠনের পক্ষ থেকে এড. জসিম উদ্দিন, নুরুল ইসলাম, জহির রায়হান, শাহানা আকতার, বেবী বড়–য়া, জসিম উদ্দিন প্রমুখ। এ উপলক্ষে সকাল থেকে কর্মসূচির মধ্যে ছিল র‌্যালি, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, শিক্ষকদের সংবর্ধনা, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

The Post Viewed By: 94 People

সম্পর্কিত পোস্ট