চট্টগ্রাম শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

২৫ জানুয়ারি, ২০২৩ | ৯:৪৩ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

কবি ও লেখক মাহবুবুল আলম সাবু আর নেই

খেলাঘর চট্টগ্রাম মহানগরী কমিটির সহ-সভাপতি ও কবি বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম সাবু (৭৩) আর নেই।বুধবার (২৫ জানুয়ারি) দুপুর ১ টায় জিইসি মোড়ের মেট্টোপলিটন হাসপাতালে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। বাদ এশা আকবর শাহ্ থানাধীন শহীদ লেইন নতুন রাস্তার মোড়ে মরহুমের নামাজে জানাযা শেষে শহীদ লেইন কবরস্থানে দাপন করা হয়।

 

লেখক ও কবি বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম সাবু ‘কবিতায় কথা মালা রেখে যাই’, ‘রোড টু মিরসরাই’, ‘এসো দেশকে ভালোবাসি’, ‘সপ্ত রূপের মলাট’, শেষ বিকেলের রোদ, হাসিবন্দড়সসহ বেশ কয়েকটি বইয়ের লেখক।   মৃত্যুকালে তিনি ৪ কন্যা, জামাতা ও নাতি-নাতনীসহ হাজারো গুনগ্রাহী ভক্ত ও পাঠক রেখে যান।

 

মরহুমের মৃত্যুতে খেলাঘর চট্টগ্রাম মহানগর কমিটির সভাপতি অধ্যাপক ডা. এ কিউ এম সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক প্রকৌশলী রূপক চৌধুরী, অধ্যক্ষ কফিল উদ্দিন চৌধুরী, খেলাঘর কেন্দ্রীয় কমিটির সদস্য দিলিপ দাশ, কপোত খেলাঘর আসর সভাপতি ফরিদ আহমদ, সাধারণ সম্পাদক শেখ ফয়জুর রব মুন্না, মৈত্রী খেলাঘর আসর সহসভাপতি মো. মিজানুর রহমান ও মুক্তার হোসেন, সাধারণ সম্পাদক আয়শা আক্তার নাজু, খেলাঘর মহানগরী কমিটির সহ সভাপতি কবি আশিষ সেন, সহ সাধারণ সম্পাদক সদস্য মোরশেদুল আলম শোক প্রকাশ করেন।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট