চট্টগ্রাম শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

২৫ জানুয়ারি, ২০২৩ | ৫:০১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

গোসলের নগ্ন ভিডিও ধারণ করে নারীকে ব্ল্যাকমেইল, চট্টগ্রামে যুবক গ্রেপ্তার

চট্টগ্রামে গোসলের নগ্ন ভিডিও ধারণ করে নারীকে ব্ল্যাকমেইল করার অভিযোগে আবু সুফিয়ান জুয়েল (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে কাউন্টার টেররিজম (সিটি) ইউনিট। এ সময় তার কাছ থেকে ভিডিও ধারণে ব্যবহৃত মোবাইল ফোনও জব্দ করা হয়েছে।

 

মঙ্গলবার (২৪ জানুয়ারি) নগরীর লালখান বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন কাউন্টার টেরোরিজম বিভাগের উপ-কমিশনার আসিফ মহিউদ্দীন। তিনি বলেন, মঙ্গলবার তথ্যপ্রযুক্তির সহায়তায় নগ্ন ভিডিও ধারণ ও ব্ল্যাকমেইলের সঙ্গে জড়িত আবু সুফিয়ান জুয়েলকে লালখান বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জুয়েল জানায়, মহিলাটি তার দুঃসম্পর্কের আত্মীয়। জুয়েল ওই নারীর বাসায় বেড়াতে গেলে গোপনে তার গোসলের নগ্ন ভিডিও ধারণ করে। পরবর্তীতে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিবে বলে হুমকি দিয়ে ওই নারীর সাথে শারীরিক সম্পর্ক স্থাপনের চাপ সৃষ্টি করে। ভুক্তভোগী রাজি না হলে শেষে নগ্ন হয়ে ভিডিও কলে কথা বলতে বাধ্য করে। মহিলাটি বাধ্য হয়ে নগ্ন অবস্থায় তার সাথে ভিডিও কলে কথা বললে জুয়েল স্ক্রিন রেকর্ডারের মাধ্যমে সে দৃশ্যগুলোও রেকর্ড করে। এরপর নগ্ন ভিডিওগুলো তার আত্মীয় স্বজনের কাছে ছড়িয়ে দেবে বলে মোটা অঙ্কের টাকা দাবি করে। নিরুপায় হয়ে ভিকটিম জুয়েলকে ২৫ হাজার টাকা দেয়। এতেও জুয়েল ক্ষান্ত না হলে তিনি বাকলিয়া থানায় সাধারণ ডায়েরি করেন। পরে আমাদের কাছে অভিযোগ দিলে আমরা তথ্যপ্রযুক্তির সহযোগীতায় গতকাল মঙ্গলবার লালখান বাজার এলাকা থেকে আবু সুফিয়ান জুয়েলকে গ্রেপ্তার করি। এ সময় তার কাছ থেকে ভিডিও ধারণে ব্যবহৃত মোবাইল ফোনটিও জব্দ করা হয়। ফোনটিতে প্রাথমিকভাবে পরীক্ষা করে অভিযোগের সত্যতাসহ ঘটনা সংশ্লিষ্ট আলামত পাওয়া গেছে। জুয়েলকে আজ বুধবার (২৫ জানুয়ারি) আদালতে সোপর্দ করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট