চট্টগ্রাম মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

২৪ জানুয়ারি, ২০২৩ | ১১:৫৪ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

‘মানুষের উপকার করার মতো আনন্দ আর নেই’

শিক্ষা- সংস্কৃতি ও মানবিক কর্মকান্ডে বিশেষ অবদানের জন্য বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটির প্রতিষ্ঠাতা ও সংগঠক নাজিম উদ্দিন চৌধুরী এ্যানেলকে যৌথভাবে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটি (বাওসো) ও ইউনিভার্সিটি স্টুডেন্ট সলিডারিটি অফ চিটাগং।  সোমবার নগরীর মিল্টন কনভেনশন হলে হাফেজ কল্যাণ সংস্থার সভাপতি হাফেজ মাওলানা মো. আলমের  সভাপতিত্বে সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন কলামিস্ট মোহাম্মদ মাসুম চৌধুরী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দেব দুলাল ভৌমিক, সাতকানিয়া পৌরসভার মেয়র প্রাবন্ধিক ও কবি মো. জুবায়ের, রাজনীতিবিদ ও সংগঠক মো. হেলাল উদ্দিন,  প্রাবন্ধিক খনরঞ্জন রায়, মিল্টন কনভেনশন হলের স্বত্বাধিকারী সাজেদুল আলম চৌধুরী মিল্টন, মানবিক পুলিশ কর্মকর্তা শের আলী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক  রোম্মান উদ্দিন, এটিএন বাংলা চট্টলা এক্সপ্রেসের পরিচালক এম শামুন হোসেন, চন্দনাইশ সমিতির চট্টগ্রামের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আবু তাহের প্রমুখ।
সংবর্ধনার জবাবে নাজিম উদ্দিন চৌধুরী এ্যানেল বলেন, পৃথিবীতে মানুষের উপকার করার মতো আনন্দ আর কোন কাজে নেই। মানুষের বিপদে মানুষই হাত বাড়াবে এটাই মানবিকতা।
পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট