চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সর্বশেষ:

মাতামুহুরী নদী থেকে বৃদ্ধার লাশ উদ্ধার

লামা সংবাদদাতা

২১ আগস্ট, ২০১৯ | ১১:০৯ অপরাহ্ণ

বান্দরবানের লামা উপজেলায় মাতামুহুরী নদী হতে সায়েরা খাতুন (৬০) নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়েছে। নিহত সায়েরা খাতুন পৌরসভার পাশর্^বর্তী চকরিয়া উপজেলার ৪ নম্বর বমু বিলছড়ি ইউনিয়নের পানিস্যাবিল এলাকার মৃত নজির আহমদের দ্বিতীয় স্ত্রী। বুধবার (২১ আগস্ট) সকাল ১১টায় স্থানীয়রা নদীর পানিতে লাশটি ভাসতে দেখে লামা থানাকে অবহিত করলে লামা সদর ইউনিয়নের মেওলারচরস্থ মাতামুহুরী নদীর পাড় হতে লাশটি উদ্ধার করে পুলিশ।
লামা সদর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুর রহমান মনু বলেন, নদীর পারাপারের সময় কিছু মানুষ লাশটি ভাসতে দেখে আমাকে জানায়। আমরা স্থানীয় লোকজন নিয়ে নদীর পাড়ে যাওয়ার পর লাশের বিষয়ে পুলিশকে অবহিত করি।
লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশটি উদ্ধার করে প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে লামা থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।
লামা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) খালেদ মোশারফ বলেন, নিহতের স্বজনরা লাশ নিতে এসেছিল। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

 

পূর্বকোণ/রফিক-রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট