চট্টগ্রাম রবিবার, ২৯ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

২০ জানুয়ারি, ২০২৩ | ১১:১৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

অংকুর বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ

অংকুর বৃত্তি প্রকল্প-২০২২’ এর বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে অংকুর শিশু কিশোর চট্টগ্রাম মহানগর উত্তর শাখা।

শুক্রবার (২০ জানুয়ারি) নগরীর একটি কমিউনিটি সেন্টারে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অধিবেশন অনুসারে সভাপতিত্ব করেন অংকুর চট্টগ্রাম মহানগর উত্তর শাখার আহ্বায়ক ফখরুল ইসলাম ও সদস্য সচিব হোসাইন আজম। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অংকুর বৃত্তি প্রকল্পের চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ নুরুন্নবী।

 

অংকুর ধাঁনসিড়ি ও পানকৌড়ি জোনের পরিচালক সালাহউদ্দীন আকাশ ও সানা উল্লাহ এবং কার্যনির্বাহী সদস্য মিফতাহুল ইসলাম সাবিতের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স ডিপার্টমেন্টের শিক্ষক প্রফেসর ড. তানভীর হায়দার আরিফ, অংকুরের কেন্দ্রীয় উপদেষ্টা মুজাহিদুল ইসলাম।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের মেধা ও নৈতিকতার সমন্বয়ে নিজেদেরকে গড়ে তুলে দেশমাতৃকার সেবায় নিজেদের নিয়োজিত করার আহ্বান জানান বক্তারা। এ সময় বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী, অভিভাবক ও অংকুরের কার্যনির্বাহী পরিষদের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, ২০২২ সালে ‘অংকুর স্টুডেন্ট অব দ্য ইয়ার’ পুরস্কার পান গোমদণ্ডী পাইলট সরকারি স্কুলের শিক্ষার্থী ওজায়ের গনি ইফাস।

 

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট