চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

বিক্ষোভ সমাবেশ থেকে তিনদিনের আল্টিমেটাম

বান্দরবানে অপহৃত দুই গাড়িচালকের মুক্তি

নিজস্ব সংবাদদাতা, বান্দরবান

২১ আগস্ট, ২০১৯ | ১:৩৫ অপরাহ্ণ

বান্দরবানের রুমা থেকে অপহৃত চাঁদের গাড়ির ৩ চালকের মধ্যে দুজনকে মুক্তি দিয়েছে সন্ত্রাসীরা। তবে অপর জীপ চালক বাসু কর্মকারের এখনো কোনো খোঁজ পাওয়া যায়নি। মঙ্গলবার (২০ আগস্ট) রাতে সন্ত্রাসীরা মোহাম্মদ মিজান ও নয়ন জলদাসকে ছেড়ে দেয়। তারা ছাড়া পেয়ে রুমা উপজেলার মুন্নুয়াম পাড়া সেনা ক্যাম্পে আশ্রয় নেয়। 

সোমবার (১৯ আগস্ট) সন্ধ্যায় রুমা উপজেলার মুন্নুয়াম পাড়া সড়ক থেকে সন্ত্রাসীরা চাঁদের গাড়ির ৩ চালকসহ ৬ জনকে অপহরণ করে নিয়ে যায়। পরে সন্ত্রাসীরা চাঁদের গাড়ির তিন চালক, সহকারী ও একদিন পর দুই চালককে মুক্তি দেয়। তবে অপর গাড়ি চালক বাসু কর্মকারকে এখনো মুক্তি দেয়নি সন্ত্রাসীরা।

অপহৃত বাসু কর্মকারের পরিবারের কাছে ১০ লক্ষ টাকা মুক্তিপণ চেয়েছে তারা। অপহৃত বাসু কর্মকারকে উদ্ধারে সেনাবাহিনী ও পুলিশের অভিযান চলছে।

 

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, মগ লিবারেশন পার্টি নামের একটি সন্ত্রাসী গোষ্ঠী এই অপহরণের ঘটনা ঘটিয়েছে। তবে মঙ্গলবার রাতে সন্ত্রাসীরা দুই গাড়িচালককে মুক্তি দিয়েছে। অপহৃত গাড়িচালককে উদ্ধারে দুর্গম এলাকায় সেনাবাহিনী পুলিশ অভিযান চালাচ্ছে।

এদিকে আজ বুধবার (২১ আগস্ট) সকালে অপহরণ ঘটনার প্রতিবাদে শহরের প্রেসক্লাব চত্বরে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ ও সচেতন নাগরিক সমাজের নেতা-কর্মী ও সমর্থকরা।

আগামী তিন দিনের মধ্যে অপহৃত গাড়িচালক বাসু কর্মকারকে না ছাড়লে কঠোর কর্মসূচি দেয়া হবে বলে সমাবেশে নেতৃবৃন্দ হুঁশিয়ারি উচ্চারণ করেছেন। সমাবেশে বক্তব্য রাখেন আব্দুল ওহাব, কাজী মুজিবুর রহমান, মেজর (অব.) মোহাম্মদ আইয়ুব প্রমুখ।

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/ময়মী

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট