চট্টগ্রাম সোমবার, ০৬ ফেব্রুয়ারী, ২০২৩

১৮ জানুয়ারি, ২০২৩ | ১০:৪৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

আ. লীগ চট্টগ্রাম বিভাগের নেতাদের সাথে কেন্দ্রীয় নেতৃবৃন্দের বৈঠক আজ

চট্টগ্রাম বিভাগে আওয়ামী লীগের সাংগঠনিক জেলাসমূহের সভাপতি ও সাধারণ সম্পাদক, সংসদ সদস্য এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়া চট্টগ্রামের নেতাদের সাথে আজ ঢাকায় বৈঠক করবে কেন্দ্রীয় আওয়ামী লীগ। এই লক্ষ্যে গতকাল চট্টগ্রাম থেকে ঢাকায় গেছেন আওয়ামী লীগ নেতারা। কেউ কেউ আগে থেকেই ঢাকায় আছেন। জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি উপলক্ষে নির্দেশনা দিতেই এই বৈঠক বলে আওয়ামী লীগ নেতারা জানিয়েছেন।

 

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এম এ সালাম পূর্বকোণকে বলেন, হয়তো জাতীয় নির্বাচন নিয়ে সাংগঠনিক দিক নির্দেশনা দিতে পারে।

 

জানতে চাইলে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন জানান, সম্মেলন সংক্রান্ত দিক নির্দেশনা আসতে পারে। তার সাথে আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি বিষয়টিও আলোচনায় থাকবে।

 

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান পূর্বকোণকে বলেন, আজ সকালে চট্টগ্রাম বিভাগের ১৪টি সাংগঠনিক জেলার সভাপতি-সাধারণ সম্পাদক ছাড়াও আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটিতে জায়গা পাওয়া চট্টগ্রামের নেতৃবৃন্দও থাকবেন।

 

এছাড়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপনসহ চট্টগ্রামের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দ থাকবেন। পার্লামেন্ট মেম্বার্স ক্লাবে এই সাংগঠনিক বৈঠক অনুষ্ঠিত হবে।

 

বৈঠকে আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে নির্দেশনা এবং যেসব সাংগঠনিক জেলায় এখনো সম্মেলন হয়নি তাদের সম্মেলনের বিষয়েও নির্দেশনা আসতে পারে। এক কথায় বলতে গেলে সংগঠনকে গুছানোর বিষয়ে সুস্পষ্ট নির্দেশনা আসতে পারে।

পূর্বকোণ/আরএ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট