চট্টগ্রাম বুধবার, ০৮ ফেব্রুয়ারী, ২০২৩

সর্বশেষ:

১৩ জানুয়ারি, ২০২৩ | ৩:৫১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে উইম্যান চেম্বারের মাসব্যাপী ট্রেড ফেয়ার শুরু শনিবার

চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির মাসব্যাপী সিএমএসএমই ট্রেড ফেয়ার শনিবার (১৪ জানুয়ারি) থেকে শুরু হচ্ছে। নগরীর হালিশহরের আবাহনী মাঠে বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে এই মেলা। 

শুক্রবার (১৩ জানুয়ারি) সকাল ১১টায় সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। এ সময় সিএমএসএমই’র প্রাক্তন ভাইস প্রেসিডেন্ট জেসমিন আক্তার লিখিত বক্তব্য পাঠ করেন।

 

তিনি বলেন, শনিবার তৃতীয় বারের আমাদের মেলার উদ্বোধন করা হবে। এতে প্রধান অতিথি থাকবেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ। মেলায় ছোট-বড় প্রায় ৩০০টি স্টল এবং ৮টি প্যাডেলিয়ন থাকবে। এবারের মেলায় নারী উদ্যোক্তাদেরকে স্বল্পমূল্যে ক্ষেত্রবিশেষে বিনামূল্যে অংশগ্রহনের সুযোগ প্রদান করা হয়েছে। প্রবেশমূল্য রাখা হয়েছে ২০ টাকা।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, এবারের মেলাতেও শিশুদের বিনোদনের জন্য আকর্ষণীয় বিনোদন পার্কসহ নগরীর স্কুলগুলোতে শিশুদের জন্য বিনামূল্যে টিকেট সরবরাহের ব্যবস্থা রাখা হয়েছে। মেলার শেষদিন প্রবেশ টিকেটের ড্র অনুষ্ঠিত হবে। যেখানে মোটরসাইকেলসহ আকর্ষণীয় পুরস্কার দেওয়া হবে। মেলার নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ ক্যাম্প, সিসিটিভি ক্যামেরা, বেসরকারি নিরাপত্তারক্ষীসহ প্রয়োজনীয় ব্যবস্থা রাখা হবে।

 

চিটাগাং উইম্যান চেম্বারের প্রেসিডেন্ট মনোয়ারা হাকিম আলীর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবিদা মোস্তফা, এফবিসিসিআই-এর পরিচালক ডা. মুনাল মাহবুব, ভাইস প্রেসিডেন্ট রেখা আলম চৌধুরী প্রমুখ।

 

পূর্বকোণ/এএস/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট