চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী, ২০২৩

১০ জানুয়ারি, ২০২৩ | ৮:৩০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

মাদ্রাসা ছাত্রকে অপহরণের পর বলাৎকারের অভিযোগে গ্রেপ্তার ২

বাসে চাকররি দেয়ার নামে দশ বছর বয়সী মাদ্রাসার ছাত্রকে অপরহণ করে আটক রেখে জোর পূর্বক বলাৎকারের দায়ে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে রাউজান থানাধীন নোয়াপাড়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন : চাঁদপুর জেলার কচুয়া থানার ৪নং পালাখাল মডেল ইউপির কাদির হাজির বাড়ির মৃত তৈয়ব আলীর ছেলে মো. মামুনুর রশিদ মামুন প্রকাশ মেহেদী (২৩) এবং  চট্টগ্রামের রাউজান উপজেলার নোয়াপাড়া চৌধুরীহাট আলী সওদাগরের বাড়ির মৃত মোহাম্মদ আলীর ছেলে মো. হারুন (৫৫)।

 

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার দুজন জানায় যে, মো. হারুনের নির্দেশনায় আসামি মামুনুর রহমান প্রকাশ মেহেদী চট্টগ্রাম মহানগর এলাকায় বিশেষ করে নিউমার্কেট ও রেলওয়ে স্টেশন এলাকা হতে সুযোগ বুঝে শিশুদের কাজ দেওয়ার প্রলোভন দেখিয়ে নানা কৌশলে অপহরন করে রাউজানে হারুনের নিকট নিয়ে যায়। পরবর্তীতে তাদেরকে বাধ্যতামূলকভাবে বিভিন্ন রেস্তোরায়, দোকান পাটে স্বল্প বেতনে কাজে লাগিয়ে দেওয়া হয়।

তিনি জানান, কাজ দেয়ার ফাঁকে সুযোগ বুঝে শিশুদের জোরপূর্বক বলাৎকার করে এরা । মামলার ভিকটিমকে একই কায়দায় আসামী মেহেদী অপহরণ করে হারুনের ভাড়া ঘরে নিয়ে যায়। সেখানে হারুনের সহায়তায় মেহেদী ভিকটিমকে জোরপূর্বক বলাৎকার করে। পরে ভিকটিম অসুস্থবোধ করায় আসামী হারুনের পরামর্শে তাকে কালুরঘাট এলাকায় ফেলে যায়। সেখানে এক পিকআপ চালকের সহযোগিতায় ছেলেটির বাবাকে কল করে বাসায় ফিরে। এ ঘটনায় ছেলেটির বাবা এজাহার দায়ের করলে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। 

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট