চট্টগ্রাম সোমবার, ০৬ ফেব্রুয়ারী, ২০২৩

সর্বশেষ:

২৮ ডিসেম্বর, ২০২২ | ৯:১৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

সেরা করদাতাদের সম্মাননা আজ

চট্টগ্রাম সিটি কর্পোরেশন এবং চট্টগ্রাম, রাঙামাটি, খাগড়াছড়ি, বান্দরবান ও কক্সবাজার জেলার ৪২ জন সেরা করদাতাকে সম্মাননা দিচ্ছে আয়কর বিভাগ, চট্টগ্রাম। আজ বুধবার সকাল সাড়ে ১০টায় নগরীর আগ্রাবাদ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের কনফারেন্স হলে এসব সেরা করদাতাকে সম্মাননা প্রদান করা হবে।

 

চট্টগ্রাম কর আপীল অঞ্চলের কর কমিশনার সফিনা জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে অংশ নেবেন চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ, চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এবং চট্টগ্রাম কর আইনজীবী সমিতির নেতারা।

 

এছাড়া চট্টগ্রাম কর অঞ্চল-১ এর কমিশনার মো. ইকবাল বাহার, চট্টগ্রাম কর অঞ্চল-২ এর কমিশনার সামিয়া আখতার, চট্টগ্রাম কর অঞ্চল-৩ এর কমিশনার মো. শাহাদাৎ হোসেন এবং চট্টগ্রাম কর অঞ্চল-৪ এর কমিশনার ছাবিনা ইয়াসমিনসহ কর বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা ৪২ জন সেরা করদাতাদের সম্মননা প্রদান অনুষ্ঠানে অংশ নেবেন।

 

সর্বোচ্চ কর প্রদানকারী, দীর্ঘ সময় কর প্রদানকারী, সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা এবং ৪০ বছর বয়সের নীচে তরুণ পুরুষ সর্বোচ্চ কর প্রদানকারী- এই চার ক্যাটাগরিতে এবার ৪২ জন সেরা করদাতাকে সম্মাননা প্রদান করতে যাচ্ছে আয়কর বিভাগ, চট্টগ্রাম।

পূর্বকোণ/আর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট