চট্টগ্রাম সোমবার, ০৬ ফেব্রুয়ারী, ২০২৩

২০ ডিসেম্বর, ২০২২ | ১২:১২ অপরাহ্ণ

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক

ফাইনালের প্রথম পুরস্কার জিতেছেন পলি বড়ুয়া

কাতার বিশ্বকাপের ফাইনালকে বলা হচ্ছে স্মরণকালের সেরা ম্যাচ। তাতে নখ কামড়ানো টাইব্রেকারে জিতে অমরত্ব পেয়েছেন লিওনেল মেসি ও তার দেশ আর্জেন্টিনা। বিশ্বকাপের তরতাজা খবর নিয়ে দৈনিক পূর্বকোণ শুরু থেকে শেষ পর্যন্ত ছিল পাঠকদের পাশে। দি এলিট পেইন্ট লিমিটেড-এর সৌজন্যে দৈনিক পূর্বকোণ-এর আয়োজনে ‘কুইজ ধামাকা’তেও পাঠকদের অংশগ্রহণ ছিল উল্লেখ করার মতো।

 

তবে অন্যান্য রাউন্ডকে ছাপিয়ে যায় ফাইনাল-এর কুইজ-এর কুপন সংখ্যা। তাতে সঠিক উত্তরের কুপনগুলো বাছাই করতেই পূর্বকোণ-এর কর্মকর্তা-কর্মচারীদের গলদঘর্ম অবস্থা। সঠিক উত্তর অর্থাৎ বিশ্বকাপ জিতবে কে, আর্জেন্টনা’র কুপনই ছিল হাজার হাজার। সে সব কুপনগুলোর মাঝে নগদ ৫০ হাজার টাকার প্রথম পুরস্কারটি জিতে নেন বন্দরটিলার পলি বড়ুয়া।

 

অনাড়ম্বর অনুষ্ঠানে প্রথম পুরস্কারের কুপনটি তুলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক, জাতীয় পুরস্কারপ্রাপ্ত ফুটবলার আশীষ ভদ্র। অনুষ্ঠানে তার সাথে উপস্থিত ছিলেন কাস্টমস-এর সাবেক কর্মকর্তা ও কাস্টমস-এরই সাবেক ফুটবলার উজ্জ্বল বড়ুয়া। উপস্থিত ছিলেন দি পূর্বকোণ লিমিটেড-এর নির্বাহী পরিচালক জাসির চৌধুরী, জেনারেল ম্যানেজার আবদুল্লাহ আল মোজাম্মেল জিলানী, ক্রীড়া প্রতিবেদক হুমায়ুন কবির কিরণ, কর্মকর্তা তসলিম নেওয়াজসহ অন্যরা।

 

ড্র অনুষ্ঠানে দ্বিতীয় পুরস্কার ৪৩ ইঞ্চি টিভি জিতে নেন কুতুবদিয়ার মো. শফিউল কাদের। তৃতীয় পুরস্কার রেফ্রিজারেটর জিতে নেন কোরবানীগঞ্জ এর উর্মি রায় ও ৪র্থ পুরস্কার একটি এন্ড্রয়েড ফোন জিতে নেন পটিয়ার মো. তাহের মেম্বার।

 

পুরস্কারের তালিকায় ছিল ৫টি সান্ত্বনা পুরস্কারও। পুরস্কারপ্রাপ্তরা হলেন, চকবাজারের মু. সাদ্দাম হোসাইন, দেওয়ান বাজারের সান্টু পালিত, মইজ্জারটেক-এর সাফা আকতার, বাঁশখালীর তাপস পাল ও গশ্চি নয়াহাট-এর ইমরান। পুরস্কার বিজয়ীদের পূর্বকোণের পক্ষ থেকে অভিনন্দন। সম্ভাব্য দ্রুততম সময়ে কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল ও ফাইনালে ভাগ্যবান বিজয়ীদের পুরস্কারগুলো একই অনুষ্ঠানের মাধ্যমে তুলে দেয়া হবে।

 

বিজয়ীসহ সকলকে দৈনিক পূর্বকোণ-এ নিয়মিত নজর রাখার অনুরোধ জানানো হচ্ছে। শীঘ্রই পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে। একইসাথে যারা ভাগ্যবান বিজয়ী তাদের সকলের সাথে কুপনে দেওয়া মোবাইল নম্বরে যোগযোগ করা হবে। এখানে উল্লেখ্য, পুরস্কার গ্রহণকালে কুপনে প্রদত্ত মোবাইল নম্বর সাথে না থাকলে তিনি পুরস্কারের জন্য অযোগ্য বলে বিবেচিত হবেন।

 

পূর্বকোণ/আর

 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট